শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

শ্রীমঙ্গলে পেঁয়াজের বাজার মনিটরিং

সোলেমান আহমেদ মানিক, প্রতিনিধি শ্রীমঙ্গলঃ মৌলভীবাজারে শ্রীমঙ্গলে পেঁয়াজের পাইকারী ও খুচরা বাজার পর্যবেক্ষণ করেছে থানার পুলিশ প্রশাসন। সোমবার(১৮ নভেম্বর) সকালে শহরের পাইকারী মার্কেট সেন্ট্রাল সড়ক পোস্ট অফিস সড়ক ও খুচরা বিক্রেতা নতুন বাজার ঘুরে দেখা হয়েছে। এসময় মদিনা স্টোর, মদিনা ভান্ডার, জননী স্টোর ও আক্তার স্টোরে পেয়াজের বর্তমান মূল্য যাচাই করা হয় এবং গোদামে পেঁয়াজ মজুদ করা আছে কি না তা খতিয়ে দেখা হয়।
বিক্রেতারা জানান, মিয়ানমারের পেঁয়াজ ১৬০ টাকা, মিশরের পেঁয়াজ ১৫০ ও তুরস্কের পেঁয়াজ ১২০ টাকা করে বিক্রি করছেন।
বাজার মনিটরিংয়ে ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল কমলগঞ্জ) সার্কেল মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক, ওসি (তদন্ত) সোহেল রানা, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি মো. ইয়াইয়া খান, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ।
শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন জানান বাজার স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে বাজারে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এখানে ব্যবসায়ী অধিক মুনাফায় পেঁয়াজ বিক্রি করছেন না। এছাড়া ব্যবসায়ীদের কাছে পেঁঁয়াজের কোনো মজুদ নেই।    
সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. আশরাফুজ্জামান জানান, পেয়াজের বাজার যাতে স্থিতিশীল থাকে তাই বাজার মনিটরিং করা হয়েছে। এটা অব্যাহত থাকবে। কেউ যদি দাম বাড়িয়ে বিক্রি করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad