শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

আদালতের রায় উপেক্ষা করে পূর্বধলায় নিরীহ পরিবারের জমি দখল

আদালতের রায় উপেক্ষা করে নেত্রকোনার পূর্বধলায় প্রতিপক্ষের লোকজন এক নিরীহ পরিবারের জমি দখল করে ফিসারী নির্মাণ ও বাড়ির আঙ্গিনায় খোলা পায়খানা (টয়লেট) স্থাপন করার  অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সদর ইউনিয়নের আতকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায়  ভূক্তভোগী আবুল কাসেম বাদী হয়ে একই গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে বাবুল মিয়া, হারুন মিয়া, কালাম, এখলাছ, ফারুক, হানিফ ও মোস্তাফাকে আসামী করে পূর্বধলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
প্রাপ্ত অভিযোগে জানাযায়, পূর্বধলা মৌজায় ১৬২৭ দাগে .৮৭ শতক ও ১৬৩০ দাগে.১৬ শতক ভূমি আবুল কাসেম গং পৈতৃক ও মালিকান সূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসছিলেন।
এরই মধ্যে প্রতিপক্ষের লোকজন ওই জমি তাদের দাবী করে আদালতে একটি মামলা দায়ের করলেও  বিজ্ঞ আদালত আবুল কাসেমের পক্ষে মামলার রায় দেন। কিন্তু আদালতের রায় উপেক্ষা করে সম্প্রতি প্রতিপক্ষ জোড়পূর্বক ওই জমিতে মাছ চাষের জন্য ফিসারী নির্মাণ করেন।
অপর দিকে পতিপক্ষের লোকজন  ওই নিরীহ পরিবারের বাড়ির আঙ্গিনায় খোলা পায়খানা (টয়লেট) স্থাপন করে পরিবেশ দুষিত করছে। সেই সাথে আবুল কাসেমকে বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকী দিচ্ছে। এতে আবুল কাসেম ও তার পরিবার প্রতিনিয়তই নিরাপত্তাহীনতায় ভূগছেন।
গত বুধবার স্থানীয় সাংবাদিকরা সরেজমিনে গিয়ে বাবুল মিয়ার সাথে কথা বললে, তিনি সন্তোষজনক জবাব না দিয়ে সাংবাদিকদের সাথে র্দুব্যবহার করেন।
পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ জালাল জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা পাওয়া গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে খুব দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad