শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

টাঙ্গাইলে ওজনে চাল কম দেয়ায় আ’লীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজি দরের চাল ওজনে কম দেয়ার অপরাধে অর্থদন্ডপ্রাপ্ত আশরাফুল আলম বাচ্চু নামের এক আওয়ামী লীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি একাব্বর হোসেনের বাসায় দলীয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।আগামী সাত কার্যদিবসের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে।আশরাফুল ইসলাম বাচ্চু উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার।

জানা গেছে,মির্জাপুরের ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ডিলার আশরাফুল আলম বাচ্চু গত ১৩ এপ্রিল খাদ্য বান্ধব কর্মসুচীর ১০টাকা কেজি দরে চাল কার্ডধারীদের মাঝে বিতরণের সময় ৩০ কেজির স্থলে ২৭/২৮কেজি দিয়ে বিক্রি করছিলেন।এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক আবদুল মালেক দুল্যা বেগম তার দোকানে অভিযান চালান। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক ডিলার বাচ্চুকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড দেন। এছাড়া তার ডিলারশিপও বাতিল করেন।বাচ্চু জরিমানার টাকা পরিশোধ করে ছাড়া পান। 

মির্জাপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ জানান,বৃহস্পতিবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান বিতরণ কমিটি গঠনের জন্য সভা হয়। সভায় সরকার ও দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার দায়ে আশরাফুল আলম বাচ্চুকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে উপযুক্ত জবাব দিতে ব্যর্থ হলে তার বিরুদ্ধে দলের গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। 





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad