শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

গৌরীপুরে ওএমএস’র চাল কালোবাজারে বিক্রি সাবেক ভিপি শাহীন গ্রেপ্তার, ডিলারশিপ বাতিল

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ কালোবাজারে চাল বিক্রির সময় ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও সাবেক ছাত্রলীগ নেতা ওএমএস ডিলার মাহবুবুর রহমান শাহীনসহ (৪৫) ৩ জনকে হাতেনাতে আটক করেছে গৌরীপুর থানার পুলিশ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে গৌরীপুর উপজেলা বোকাইনগর ইউনিয়নে কালিবাড়ী মোড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। এসময় ১৭০ কেজি চাল জব্দ করা হয়েছে।
এ ঘটনায় তাৎক্ষণিক মাহবুবুর রহমান শাহীনের ডিলারশিপ বাতিলপূর্বক উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সরকার বাদী হয়ে ঘটনার সাথে জড়িত ৪ জনের নামে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন ডিলার মাহবুবুর রহমান শাহীন, ইউপি সদস্য স্বপন মিয়া, রিয়াজ, মহেশ রাজভর। এদের মধ্যে ইউপি সদস্য স্বপন মিয়া ছাড়া অন্য তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সরকার এ বিষয়ে নিশ্চিত করে জানান, ঘটনার দিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ২টি প্লাস্টিকের বস্তায় ওএমএস’র চাল নিয়ে যাওয়ার উল্লেখিত স্থানে কালিবাড়ী মোড় এলাকায় মোঃ রফিক মিয়ার পুত্র মোঃ রিয়াজ মিয়া (২০) ও লুটন রাজবরের পুত্র মহেশ রাজবর (৪৫) কে উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে হাতেনাতে ধরে ফেলেন পুলিশ। 

এসময় জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার কালীপুর মধ্যম তরফের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ মাহবুবুর রহমান শাহীন ও বোকাইনগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার  মোঃ স্বপন মিয়ার নিকট থেকে এ চাল কিনে আনেন। পরে ডিলারসহ ওই যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন সাংবাদিকদের জানান, ইউপি সদস্য স্বপন মিয়াকে গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছেন।

উল্লেখ্য মাহবুবুর রহমান শাহীন গৌরীপুর সরকারি কলেজের ছাত্র সংসদের সাবেক ভিপি ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিলেন। বর্তমানে তিনি উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি পৌর শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad