শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

টাঙ্গাইলে নতুন করে একই পরিবারের ৪ জনসহ করোনায় আক্রান্ত ৫

 রাইসুল ইসলাম লিটন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে করোনায় নতুন করে একই পরিবারের ৪ জনসহ মোট ৫জন আক্রান্ত হয়েছেন।আক্রান্তরা হলেন- স্বামী-স্ত্রী ও তাদের দুই ছেলে এবং এক মেয়ে।তারা সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের বাসিন্দা।এ ছাড়াও গোপালপুরে এক নারী (২০) গার্মেন্টস কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।এনিয়ে জেলায় করোনায় আক্রান্তে সংখ্য বেড়ে দাড়ালো ১৮ জনে। 
বৃহষ্পতিবার পর্যন্ত জেলায় মোট এক হাজার ৪৪ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে ১৮ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ১জনের মৃত্যু হয়েছে।দুইজন সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন।
শুক্রবার (২৪এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
সখীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সোবহান জানান,ঢাকা ফেরত কাঁচামাল ব্যবসায়ী উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের রিপন গত ২১ এপ্রিল করোনায় আক্রান্ত হন।তার সংস্পর্শে আসা আরো ১১জনের নমুনা সংগ্রহ করা হয়।এদের মধ্যে রিপনের স্ত্রী,দুই ছেলে ও এক মেয়ের করোনা পজেটিভ এসেছে।এর আগে রিপনের করোনা পজেটিভ আসার পর তার বাড়িসহ আশপাশের ৩২টি বাড়ি লকডাউন করা হয়েছিল।তারা সবাই সুস্থ আছেন।এজন্য তাদের ওই বাড়িতেই রাখা হয়েছে।
গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আলীম আল রাজি জানান,আক্রান্ত ওই নারী ঢাকার একটি পোশাক তৈরী কারখানায় কাজ করতেন। তিনি কয়েকদিন আগে গোপালপুরের ধোপাকান্দি ইউনিয়নের কামদেব বাড়ী গ্রামে নিজ বাড়িতে চলে আসেন। গত ৪-৫ দিন ধরে তার হালকা জ¦র থাকায় বিষয়টি উপজেলা স্বাস্থ্য বিভাগকে জানান।গত বুধবার তার নমুনা সংগ্রহ করে বৃহষ্পতিবার সকালে ঢাকার আইইডিসিআরে পাঠানো হয়। সেখান থেকে রাতেই তার নমুনা পজেটিভ থাকার কথা জানানো হয়।আক্রান্তের শারীরিক অবস্থা ভালো রয়েছে।স্থানীয় প্রশাসনের সাথে কথা বলে তার বাড়ি ও আশেপাশের এলাকা লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।








  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad