Headlines
Loading...
দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোণা জেলার দুর্গাপুরে করোনা ইস্যুতে জানমালের নিরাপত্তাসহ পুরো এলাকা প্রতিনিয়ত মনিটরিং করছে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। ইতোমধ্যে বিভিন্ন এলাকায় পুলিশ সদস্যদের করোনা আক্রান্তের খবর পাওয়া গেলেও দুর্গাপুরে পুলিশদের নিরাপত্তায় ‘‘হোটেল সোমেশ্বরী লাক্সারিয়াস’’ টি প্রদান করলেন বিশিষ্ট ব্যবসায়ি আলাল উদ্দিন আলাল। শনিবার বিকেলে এই হোটেল হস্তান্তর করা হয়।
জেলা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী এর নির্দেশনায় দুর্গাপুরে কর্মরত পুলিশ প্রশাসনে সদস্যগন যারা করোনা ভাইরাসে আক্রান্ত হবে শুধু তাদের জন্য এই হোটেল আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহার করা হবে। এখন পর্যন্ত দুর্গাপুর উপজেলায় করোনা আক্রান্তের কোন রোগী পাওয়া যায়নি।

ব্যবসায়ী আলাল বলেন রোববার সকালে সাংবাদিকদের বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপটে করোনা ইস্যুতে নিজেদের নিরাপত্তার কথা না ভেবে দুর্গাপুরের পুলিশ বাহিনী ও উপজেলা প্রশাসন মাঠে কাজ করছে। তাদের নিরাপত্তার কথা ভেবে আমার হোটেল ছেড়ে দিয়েছি। পরবর্তিতে এ ধরনের সহায়তার জন্য তিনি কাজ করে যাবেন বলে জানান। ইতোমধ্যে পৌরসভার ৯টি ওয়ার্ডের গৃহবন্ধি মানুষদের প্রতিটি ঘরে ঘরে খাদ্য সহায়তা করা হয়েছে।  

পূর্বকন্ঠ স্বাধীনতার চেতনায় একটি নিরপেক্ষ জাতীয় অনলাইন । পাঠক আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। পূর্বকণ্ঠ কথা বলে বাঙালির আত্মপ্রত্যয়ী আহ্বান ও ত্যাগে অর্জিত স্বাধীনতার। কথা বলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হতে। ছড়িয়ে দিতে এ চেতনা দেশের প্রত্যেক কোণে কোণে। আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে পূর্বকন্ঠ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না। আমাদের সকল প্রচেষ্টা পাঠকের সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। তাই পাঠকের যে কোনো মতামত আমরা সাদরে গ্রহন করব। প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

0 Comments: