শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

মা বাজার করতে পাঠালো ছেলেকে, সে নিয়ে এলো বউ!

মা পাঠিয়েছিলেন ছেলেকে বাজার করতে। ফিরে আসার সময় ছেলে যা নিয়ে এলো তা নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে গেছে ভারতের উত্তর প্রদেশে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বাজার ফেরত ওই যুবক বাজারের বদলে বউ নিয়ে বাড়ি ফিরেছিলেন। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের সাহিবাবাদ নামের একটি শহরের।
এএনআই’র ওই প্রতিবেদন জানা যায়, বুধবার (২৯ এপ্রিল) সাহিবাবাদ থানায় এক নারী গিয়ে অভিযোগ করে বলেন, লকডাউনের মধ্যে ছেলে গুড্ডুকে (২৬) বাজার করতে পাঠিয়েছিলেন। কিন্তু ছেলে বউ নিয়ে বাড়ি ফিরেছে। তিনি এখন এই সম্পর্ক মেনে নেওয়ার অবস্থায় নেই। এমন অভিযোগ হতভম্ব হয়েছিল থানার পুলিশও।
পরে গুড্ডু জানানা, দুই মাসে আগে তিনি সাবিত্রী নামে ওই মেয়েকে হরিদ্বারে আর্য মন্দিরে বিয়ে করেছিলেন। কিন্তু সাক্ষীর অভাবে তখন তারা ম্যারেজ সার্টিফিকেট পাননি। তখন ঠিক করেন, পরে হরিদ্বার গিয়ে সার্টিফিকেট নিয়ে আসবেন। কিন্তু ততক্ষণে লকডাউন শুরু হয়ে যায়।
হরিদ্বার থেকে ফিরে স্ত্রী সাবিত্রীকে দিল্লির একটি ভাড়া বাড়িতে রেখেছিলেন গুড্ডু। ভেবেছিলেন, সময় ও সুযোগ মতো বাড়ি নিয়ে আসবেন। কিন্তু লকডাউন চলায় তা আর হয়ে ওঠেনি। ভেস্তে যায় সেই পরিকল্পনা। অপরদিকে নেমে আসে মরার ওপর খাঁড়ার ঘা। সাবিত্রী যে বাড়িতে ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক বাড়ি খালি করতে বলে দেন। তাই বাধ্য হয়ে তিনি সাবিত্রীকে নিজের বাড়িতে নিয়ে আসেন।
পরে বেঁকে সবা গুড্ডুর মাকে নিয়ে বিপদে পড়ে যাওয়া সাহিদাবাদ থানা পুলিশ অবশ্য একটি সমাধানের ‍উপায় খুঁজে বের করে। তারা সাবিত্রীর ওই বাড়ির মালিককে অনুরোধ করেন তাকে যেন লকডাউন চলা অব্দি ভাড়ার বাড়িতে থাকতে দেওয়া হয়।
ইত্তেফাক/এসি

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad