Headlines
Loading...
পূর্বধলায় সাংবাদিক শিমুল’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

পূর্বধলায় সাংবাদিক শিমুল’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নেত্রকোনার পূর্বধলায় দৈনিক পূর্বময় ডট কম’র সম্পাদক ও প্রকাশক শাখাওয়াত হোসেন শিমুল এর ব্যাক্তিগত উদ্যোগে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ ১ এপ্রিল (শুক্রবার)  উপজেলার ১৭০টি হতদরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও সাবান বিতরন করা হয়।

উপজেলার ধলামূলগাও ইউনিয়নের জামুদ, কান্দাপারা, দত্তকুনিয়া গ্রামের ৯০ টি পরিবার, পূর্বধলা সদর ইউনিয়নের নয়াপাড়া, দিগজান, শালমার কান্দা, পুকুরিয়াকান্দা, গোদারীয়া গ্রামের ৫৭ টি পরিবার, আগিয়া ইউনিয়নের হাটকান্দা গ্রামের ১০ টি পরিবার, পূর্ববুধী গ্রামের ৭ টি ও পূর্বধলা বাজারে ৬ জন মুচি ও নরসুন্দর সহ মোট ১৭০ টি পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শিমুল শাখাওয়াত বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে রূপ নিয়েছে। বাংলাদেশেও এর সংক্রমণ বাড়ছে। এ অবস্থায় প্রত্যেককে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এতেই সংক্রমণ থেকে যতটুকু সম্ভব মূক্ত থাকা যায়। তিনি বলেন করোনা ভাইরাস নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত এলাকার বিত্তবানরা কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে থাকলে কোন মানুষ না খেয়ে থাকবে না।


এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি এবং আজকের আরবানের সম্পাদক ও প্রকাশক সৈয়দ আরিফুজ্জামান, ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম, দৈনিক প্রতিবাদ ডটকম’র সম্পাদক ও প্রকাশক আল মুনসুর, দৈনিক পূর্বময় ডটকম এর স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম, আলো মাল্টিমিডিয়ার আঃ আজিজ, সাংবাদিক মোঃ শাখাওয়াত হোসেন শিমুল এর পিতা শেখ মোঃ চান মিয়া, চাচা শেখ মোঃ মোতাহার হোসেন তারা মিয়া, আওয়ামী লীগ নেতা মোঃ রুমালী, মোহাম্মদ আলী, মোঃ শহীদ মিয়া, রুবেল মিয়া, মোঃ রবি, রবিকুল মিয়া, ইন্জিনিয়ার শেখ মোঃ মেহেদী হাসান পলাশ প্রমুখ।

পূর্বকন্ঠ স্বাধীনতার চেতনায় একটি নিরপেক্ষ জাতীয় অনলাইন । পাঠক আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। পূর্বকণ্ঠ কথা বলে বাঙালির আত্মপ্রত্যয়ী আহ্বান ও ত্যাগে অর্জিত স্বাধীনতার। কথা বলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হতে। ছড়িয়ে দিতে এ চেতনা দেশের প্রত্যেক কোণে কোণে। আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে পূর্বকন্ঠ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না। আমাদের সকল প্রচেষ্টা পাঠকের সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। তাই পাঠকের যে কোনো মতামত আমরা সাদরে গ্রহন করব। প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

0 Comments: