Headlines
Loading...
পূর্বধলা (নেত্রকোণা) সংবাদদাতা : নেত্রকোনার পূর্বধলায় মঙ্গলবার (১২ মে) দিবাগত রাত একটার দিকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় রফিকুল ইসলাম (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পূর্বধলা থানার পুলিশ। সে উপজেলার খলিশাউড় ইউনিয়নের ইছুলিয়া খলাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধার পর রফিকুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে রাত ১১টা পর্যন্ত  বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজতে থাকে। খোজাখুঁজির এক পর্যায়ে  বাড়ির পেছনে পুকুর পাড়ে একটি গাছে গলায় মাফলার পেঁছানো ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
স্থানীয় ইউপি সদস্য মুন্জুরুল হক বাবুল জানান, নিহত রফিকুল ইসলাম বিবাহিত। তার স্ত্রী ও দুটি সন্তান রয়েছে। কি কারণে সে আত্মহত্যা করেছে তা বলতে না পারলেও ইউপি সদস্যের দাবী রফিকুল ইসলাম কিছুটা মানসিক বিকারগ্রস্থ ছিল।
পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এস আই) মো. কবীর হোসেন জানান, নিহতের পরিবার ও স্থানীয়রাও দাবী করছেন মানসিক বিকারগ্রস্থতার কারণে সে আত্মহত্যা করেছে। 

পূর্বকন্ঠ স্বাধীনতার চেতনায় একটি নিরপেক্ষ জাতীয় অনলাইন । পাঠক আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। পূর্বকণ্ঠ কথা বলে বাঙালির আত্মপ্রত্যয়ী আহ্বান ও ত্যাগে অর্জিত স্বাধীনতার। কথা বলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হতে। ছড়িয়ে দিতে এ চেতনা দেশের প্রত্যেক কোণে কোণে। আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে পূর্বকন্ঠ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না। আমাদের সকল প্রচেষ্টা পাঠকের সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। তাই পাঠকের যে কোনো মতামত আমরা সাদরে গ্রহন করব। প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

0 Comments: