শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা আর নেই

সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা আর নেই

জ্যেষ্ঠ প্রতিবেদক

ঢাকা-৫ আসনের (ডেমরা-যাত্রাবাড়ী- কদমতলী-আংশিক) সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা আর নেই।

বুধবার (৬ মে) সকাল ১০টা ১৫ মিনিটের দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন তিনি। এর আগে শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার সন্ধ্যা থেকে তাকে হাসপাতালের আইসিইউ-২ (ইনসেনটিভ কেয়ার ইউনিট)-তে লাইফ সাপোর্টে রাখা হয়।

হা‌বিবুর রহমান মোল্লার ছে‌লে ম‌শিউর রহমান মোল্লা সজল বিষয়টি নিশ্চিত করে রাই‌জিং‌বি‌ডি‌কে জা‌নি‌য়ে‌ছেন, ১০টা ১৫ মি‌নি‌টের দিকে তার বাবার লাইফ সা‌পোর্ট খু‌লে ফেলা হয়।

হাসপাতাল থে‌কে মর‌দেহ রাজধানীর মাতুই‌লে নি‌য়ে যাওয়া হ‌বে ব‌লে জানান সজল।

হাবিবুর রহমান মোল্লা ১৯৪২ সালের ২৭ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা-৪ ও ঢাকা-৫ আসন থেকে নির্বাচিত হয়ে জাতীয় সংসদের তিন মেয়াদের সংসদ সদস্য ছিলেন।

হাবিবুর রহমান মোল্লা ১৯৯১ সালে প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসাবে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। তিনি ১৯৯৬ সালের জুনে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে ঢাকা-৪ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালের সাধারণ নির্বাচনে একই আসন থেকে তিনি জাতীয়তাবাদী দলের প্রার্থী সালাহ উদ্দিন আহমেদের কাছে হেরে যান।

২০০৮ সাধারণ নির্বাচনে মোল্লা ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান এবং নির্বাচনে জয়ী হন। ২০১৪ ও ২০১৮ সালে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন।



ঢাকা/পারভেজ/এসএম



from Risingbd Bangla News https://ift.tt/2yy2bpJ
via IFTTT

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad