শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

আটপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত, গ্রেফতার-২

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ বীর মুক্তিযোদ্ধা মোঃ দীন ইসলামকে (৬৮) কুপিয়ে আহত করায় ঘটনায় আটপাড়া থানা পুলিশ দুই জনকে আটক করেছে। আটককৃতদেরকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। 
স্থানীয় এলাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আটপাড়া উপজেলার লুনেশ্বর ইউনিয়নের দেওগাঁও গোবিন্দপুর গ্রামের মোড়লপাড়ার বীর মুক্তিযোদ্ধা দীন ইসলাম সাথে একই গ্রামের মৃত আলতাবুর রহমানের ছেলে কামরুজ্জামান কামরুলে পূর্ব শত্রæতা চলে আসছিল। দীন ইসলাম সোমবার দুপুরে জমিতে ধান কেটে বাড়ী ফেরার পথে মৃত আবু জাহেরের বাড়ীর পুকুর পাড়ে পৌছা মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। তারা দীন ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় মুক্তিযোদ্ধার ডাক-চিৎকারে তার দুই ছেলে বাবাকে বাচাঁতে এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকে বেদড়ক মারপিট করে আহত করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। হামলায় গুরুতর আহত মুক্তিযোদ্ধা ও তার দুই সন্তানকে উদ্ধার করে প্রথমে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে মুক্তিযোদ্ধার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 
এ ঘটনায় আহতের মেয়ে নিলুফার ইসলাম বাদী হয়ে কামরুজ্জামান কামরুলসহ ১৬ জনকে আসামী করে সোমবার (১১ মে) রাতে আটপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসামী মোঃ কামরুজ্জামান কামরুল (৪২) ও মোঃ সানাউল্লাহ্কে (২১) গ্রেফতার করেছে।
এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad