শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

কোয়ারেন্টাইনে যাবেন না মার্কিন ভাইস প্রেসিডেন্ট



কোয়ারেন্টাইনে যাবেন না মার্কিন ভাইস প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক
প্রেস সেক্রেটারির করোনাভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ হলেও সেল্ফ কোয়ারেন্টাইনে যাচ্ছেন না যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। সোমবার হোয়াইট হাউজেও যাওয়ার পরিকল্পনা তার, রোববার তার কার্যালয় এ তথ্য জানায়।
পেন্সের মুখপাত্র ডেভিন ও’ম্যালে বলেছেন, ‘হোয়াইট হাউজের চিকিৎসা ইউনিটের পরামর্শ মেনে চলবেন পেন্স। কোয়ারেন্টাইনে থাকছেন না তিনি। তাছাড়া ভাইস প্রেসিডেন্ট পেন্সের প্রত্যেক দিনের টেস্টের ফল নেগেটিভ আসছে। আগামীকাল তার হোয়াইট হাউজে থাকার পরিকল্পনা আছে।’
গত বৃহস্পতিবার হোয়াইট হাউজে করোনাভাইরাস প্রবেশ করে ডোনাল্ড ট্রাম্পের এক ব্যক্তিগত সহকারীর মাধ্যমে। পরদিন পেন্সের পেস সেক্রেটারি কেটি মিলারের করোনা পরীক্ষায় পজিটিভ আসে। কোভিড-১৯ আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে যাওয়ায় অ্যান্থনি ফাউচিসহ হোয়াইট হাউজের করোনাভাইরাস টাস্কফোর্সের তিন বিশেষজ্ঞ সেল্ফ কোয়ারেন্টাইনে যান। কিন্তু পেন্স তাদের পথে হাঁটছেন না।
অথচ কেটির সংস্পর্শে পেন্সের যাওয়ার কথা নিজেই বলেছেন ট্রাম্প। ভাইস প্রেসিডেন্টের প্রেস সেক্রেটারির করোনা হওয়ায় হোয়াইট হাউজের ওয়েস্ট উইংয়ের প্রত্যেকে উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছেন বলে সিএনএনকে জানিয়েছে বিশ্বস্ত সূত্র। কারণ কেটির কাজই হলো ব্যক্তির সংস্পর্শে থেকে কাজ করা। সেক্ষেত্রে অনেক ব্যক্তিই তার সংস্পর্শে গেছেন বলে ধারণা ওই সূত্রের।
কেটির স্বামী ও ট্রাম্পের উর্ধ্বতন উপদেষ্টা স্টিফেন মিলার নিকট ভবিষ্যতে হোয়াইট হাউজে আসবেন না শোনা যাচ্ছে। দ্য নিউইয়র্ক টাইমসকে তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছেন, শুক্রবার তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

স্বাস্থ্য ও মানব সেবার সচিব অ্যালেক্স অ্যাজার ও মার্কিন সার্জন জেনারেল জেরোমে অ্যাডামসেরও করোনা ধরা পড়েনি। তারাও এখনই সেল্ফ কোয়ারেন্টাইনে যাচ্ছেন না।


ঢাকা/ফাহিম



from Risingbd Bangla News https://ift.tt/2YRO2OU
via IFTTT

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad