Headlines
Loading...
হোয়াইট হাউজে করোনাভাইরাস, চিন্তিত ট্রাম্প করালেন পরীক্ষা

হোয়াইট হাউজে করোনাভাইরাস, চিন্তিত ট্রাম্প করালেন পরীক্ষা

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক ব্যক্তিগত কর্মকর্তা প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে খবর প্রকাশ করেছে সিএনএন। ওই কর্মকর্তা ট্রাম্পের হয়ে কাজ করার পাশাপাশি মার্কিন নৌবাহিনীতেও কর্মরত আছেন। তবে করোনা আক্রান্ত কর্মকর্তার পরিচয় প্রকাশ করা হয়নি। এতে বলা বলা হয়েছে, ওই কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় প্রেসিডেন্টের সংক্রমিত হওয়ার শঙ্কা দেখা দিয়েছে।
আর এই ঘটনা জানার পর ট্রাম্প বেশ চিন্তিত হয়ে পড়েছেন বলে জানিয়েছে মার্কিন নিউজ চ্যানেল সিএনএন। হোয়াইট হাউসে থাকা ট্রাম্পের এই কর্মকর্তা মার্কিন সামরিক বাহিনীর উচ্চপদস্থ একজন কর্মকর্তা। ট্রাম্পের পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা রয়েছে।
বুধবার ওই কর্মকর্তার করোনা পজিটিভ শোনার পর মর্মাহত হয়েছেন ট্রাম্প। একটি সূত্র সিএনএনকে জানায়, হোয়াইট হাউজের চিকিৎসকের মাধ্যমে ট্রাম্প ফের নিজের করোনা পরীক্ষা করিয়েছেন। এক বিবৃতিতে হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি হোগান গিডলে জানান, সম্প্রতি হোয়াইট হাউসের মেডিকেল ইউনিট যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর এক কর্মকর্তার, যিনি হোয়াইট হাউসের ক্যাম্পাসে কাজ করেন তার শরীরে করোনা ভাইরাস পরীক্ষা করে পজিটিভ পেয়েছে। তবে প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। তাদের শারীরিক অবস্থা ভালো।
ট্রাম্পের ব্যক্তিগত এই কর্মকর্তা মূলত প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির কাজ করে থাকেন। তাদের জন্য খাবার, কাপড় ও অন্যান্য প্রয়োজনীয় জিনিস যোগান দেন। এছাড়া ট্রাম্পের দেশ ও দেশের বাইরের যাত্রাতেও তার সঙ্গে থাকেন।


from BD24Live.com https://ift.tt/35E1BDd
via IFTTT

পূর্বকন্ঠ স্বাধীনতার চেতনায় একটি নিরপেক্ষ জাতীয় অনলাইন । পাঠক আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। পূর্বকণ্ঠ কথা বলে বাঙালির আত্মপ্রত্যয়ী আহ্বান ও ত্যাগে অর্জিত স্বাধীনতার। কথা বলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হতে। ছড়িয়ে দিতে এ চেতনা দেশের প্রত্যেক কোণে কোণে। আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে পূর্বকন্ঠ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না। আমাদের সকল প্রচেষ্টা পাঠকের সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। তাই পাঠকের যে কোনো মতামত আমরা সাদরে গ্রহন করব। প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

0 Comments: