শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় ইউপি সদস্যের হাতে এক স্কুল শিক্ষক ও তার সহোদর প্রহৃত

জায়েজুল ইসলাম: নেত্রকোনার পূর্বধলায় বিদ্যুৎ সংযোগ দেওয়াকে কেন্দ্র করে আবুল কাসেম নামে এক ইউপি সদস্যের হাতে  আরিফুজ্জামান নামের এক স্কুল শিক্ষক প্রহৃত হওয়ার অভিযোগ পাওয়াগেছে।
ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধায় উপজেলার খলিশাউড় ইউনিয়নের ডুপিরকান্দা গ্রামে।
প্রহৃত শিক্ষক ওই গ্রামের  নজরুল ইসলামের ছেলে ও উপজেলার সালথী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক। এ সময় ওই শিক্ষকের ভাই  আতিকুল ইসলামকে (৩০) ইউপি সদস্যসহ তার লোকজন বেধড়ক পিটিয়ে আহত করে । স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায়  আতিকুল ইসলামকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করেন।
এ ঘটনায়  প্রহৃত শিক্ষকের বাবা  নজরুল ইসলাম বাদী হয়ে পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 
 প্রাপ্ত অভিযোগে জানাযায়,খলিশাউড় ইউনিয়নের ইউপি সদস্য আবুল কাসেম দীর্ঘ দিন আগে ডুপিরকান্দা গ্রামে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে বিভিন্ন গ্রাহকের কাছ থেকে টাকা নেয়। পরবর্তীতে টাকা নিয়ে যথাযথ কাজ না করায় বিদ্যুৎ সংযোগ পেতে বিলম্বিত হয়। এ ব্যাপারে স্কুল শিক্ষক ও তার ভাই মেম্বারে কাছে জানতে চাইলে ও দ্রুত বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য তাগিদ দিলে তিনি  ক্ষুব্ধ হন। এরই প্রেক্ষিতে গত শুক্রবার সন্ধায়  ইউপি সদস্য আবুল কাসেম  তার লোকজন নিয়ে  আতিকুল ইসলামকে ও আরিফুজ্জানকে মারধর করে  ও আরিফুজ্জানের ব্যবহৃত  মোটরসাইকেল ভাংচুর করে তার কাছথেকে নগদ টাকা ও একটি মোবাইল জোরপূর্বক ছিনিয়ে নেয়।

 ইউপি সদস্য আবুল কাশেম মারামারির বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন, খেলাধূলাকে কেন্দ্র করে মারামারি হয়েছে। এতে তিনি জড়িত নন। এবং বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে টাকা নেওয়ার কথা তিনি অস্বীকার করেন।  

পূর্বধলা থানার উপ-পরিদর্শক শাহজালাল জানান, এ ব্যাপারে  একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।   

সূত্র: পূর্বকন্ঠ।       

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad