শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

আমার বিরুদ্ধে মিথ্যা ও মনগড়া মামলা করা হয়েছে: শোয়েব

পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) লিগ্যাল ডিপার্টমেন্ট নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। এরপরই পিসিবি’র লিগ্যাল অ্যাডভাইজার তাফাজ্জুল রিজভী শোয়েবের বিরুদ্ধে মানহানির মামল করে বসেন। পাশাপাশি ফেডারেল ইনভেস্টিগেশন অ্যাজেন্সির কাছে অভিযোগ দেন সাইবার আইনে শোয়েব তাকে আক্রমণ করেছে এমন মর্মে।
অবশেষে শোয়েব আখতারের কাছে মামলার নোটিশ এসে পৌঁছেছে। তবুও আগের অবস্থান থেকে বিন্দুমাত্র নড়বেন না বলে জানিয়ে দিয়েছেন শোয়েব। বরং জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে করা মামলাটি মিথ্যা ও মনগড়া। আর তিনিও এই মামলা লড়ার জন্য ইতিমধ্যে একজন আইনজীবি নিয়োগ করেছেন। যাতে তাফাজ্জুল রিজভীকে সময়োপযোগী জবাব দেওয়া সম্ভব হয়।
নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে শোয়েব লিখেন, ‘তাফাজ্জুল রিজভীর কাছ থেকে আমি একটি নোটিশ পেয়েছি। যেটা পুরোপুরি মিথ্যা এবং মনগড়া। আমি এ নিয়ে আমার আইনজীবী সালমান কে নিয়াজিকে নিয়োগ দিয়েছি, তিনি এর সময়োপযোগী জবাব দিয়ে দেবেন। আমি তাফাজ্জুল রিজভীর অযোগ্যতা এবং অসন্তোষজনক পারফরমান্সের বিষয়ে যে কথা বলেছি, তা থেকে মোটেও সরে দাঁড়াবো না।’
উল্লেখ্য, নিজের ইউটিউব চ্যানেলে উমর আকমলের নিষেধাজ্ঞা নিয়ে কথা বলার সময় শোয়েব পিসিবি’র লিগ্যাল ডিপার্টমেন্টের সক্ষমতা নিয়ে প্রশ্ন তুলে বলেন, ‘আমাকে একটা কথা বলতেই হয়। পিসিবি’র আইন বিভাগ চূড়ান্তভাবে অক্ষম এবং নিম্নমানের।’
পরবর্তীতে শোয়েবের এমন কথার বিরোধীতা জানিয়ে পিসিবি থেকে বিবৃতি দেওয়া হয়, ‘শোয়েব যে ভাষায় কথা বলেছে এটা সম্পূর্ণভাবে অনুচিত এবং অসম্মানজনক। পিসিবি’র লিগ্যাল অ্যাডভাইজার তার বিরুদ্ধে মানহানি মামলার প্রস্তুতি নিচ্ছে। আর যদি মামলা করে তবে পিসিবি তাফাজ্জুলের পাশে থাকবে।’ আর এরপরেই মামলা করেন তাফাজ্জুল রিজভী।
এখন দেখার বিষয়, মামলার বিপক্ষে কীভাবে সময়োপযোগী জবাব দেন শোয়েব আখতার।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad