শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

নরসিংদী থেকে অপহৃত শিশু আটপাড়ায় উদ্ধার, অপহরণকারী আটক

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃনরসিংদী জেলার বেলাবো উপজেলার বাটেরচর গ্রাম থেকে অপহৃত শিশু তাওহীদ রহমানকে (৪) নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে।
আটপাড়া থানা পুলিশ ১০ মে রবিবার দিবাগত রাত ৯টার দিকে বাহাদুরপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার ও অপহরণকারী মোঃ ওয়াসিমকে (১৮) আটক করে। ওয়াসিম নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের আব্দুল হাই-এর ছেলে।
আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন সাংবাদিকদের জানান, ওয়াসিম কাজের উদ্দেশ্যে বাড়ী থেকে ছয় মাস পূর্বে নরসিংদী জেলার বেলাবো উপজেলায় চলে যায়। সেখানে বাটেরচর গ্রামের সোহাগ রহমানের বাড়ীতে কয়েক মাস দিন মজুর হিসেবে কাজ করার সুবাদে তার শিশু পুত্র তাওহীদের সাথে ওয়াসিমের পরিচয় হয়। সেই সূত্রে ওয়াসিম ১০ মে সকাল ১১টার দিকে শিশু তাওহীদকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়ি থেকে অপহরণ করে গাড়ীতে তুলে নেত্রকোনায় তার বাড়ীতে নিয়ে আসে। সেখানে শিশু তাওহীদকে একটি ঘরে আটক রেখে তার বাবার কাছে মোবাইলে ফোন করে মোটা অংকের টাকা মুক্তিপন দাবী করা হয়। 
শিশু তাওহীদের পিতা সোহাগ রহমান বিষয়টি তাৎক্ষনিক বেলাবো থানা পুলিশকে জানায়। নরসিংদীর পুলিশ আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান সনাক্ত করার পর আটপাড়া থানা পুলিশের সহযোগিতা কামনা করেন। আটপাড়া থানা পুলিশ নরসিংদীর বেলাবো থানা পুলিশের অনুরোধে রবিবার রাতে ৯টার দিকে বাহাদুরপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে অপহৃত শিশু তাওহীদকে উদ্ধার এবং অপহরণকারী ওয়াসিমকে আটক করে। 
আটপাড়া থানা পুলিশ রাতেই অপহৃত শিশু তাওহীদ ও অপহরণকারী ওয়াসিমকে নরসিংদীর বেলাবো থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় বেলাবো থানায় অপহরণ মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad