Headlines
Loading...
গাজীপুরে তুলার গুদামের আগুন নিয়ন্ত্রণে

গাজীপুরে তুলার গুদামের আগুন নিয়ন্ত্রণে



গাজীপুরে তুলার গুদামের আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক
গাজীপুরের শ্রীপুর উপজেলার ভিয়েলা টেক্স কারখানার তুলার গুদামের আগুন ১৬ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। শুক্রবার (১ মে) দুপুরে লাগা আগুন শনিবার সকালে নিয়ন্ত্রণে আসে।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশীদ ও শ্রীপুর ফায়ার স্টেশন সূত্রে জানা গেছে, দুপুর পৌনে ২টার দিকে শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী এলাকার ভিয়েলা টেক্স কারখানার টিনসেটের তুলার গুদামে আগুন লাগার খবর পান। পরে গাজীপুরের শ্রীপুর, জয়দেবপুর ও ময়মনসিংহের ভালুকা, ত্রিশাল ফায়ার স্টেশনের সাতটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে শুরু করে। শনিবার সকাল সোয়া ৬টার দিকে আগুন  নিয়ন্ত্রণে আসে। আগুনে ওই শেডে থাকা বিপুল পরিমাণ তুলার পুড়ে গেছে।
ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, এখন ড্যাম্পিংয়ের কাজ চলছে। আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

গাজীপুর/হাসমত/বকুল



পূর্বকন্ঠ স্বাধীনতার চেতনায় একটি নিরপেক্ষ জাতীয় অনলাইন । পাঠক আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। পূর্বকণ্ঠ কথা বলে বাঙালির আত্মপ্রত্যয়ী আহ্বান ও ত্যাগে অর্জিত স্বাধীনতার। কথা বলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হতে। ছড়িয়ে দিতে এ চেতনা দেশের প্রত্যেক কোণে কোণে। আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে পূর্বকন্ঠ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না। আমাদের সকল প্রচেষ্টা পাঠকের সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। তাই পাঠকের যে কোনো মতামত আমরা সাদরে গ্রহন করব। প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

0 Comments: