শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

Ads

যশোরে পরিবহন নেতাসহ ২ জন গুলিবিদ্ধ


যশোরে পরিবহন সংস্থা শ্রমিক সমিতির এক নেতাসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এর মধ্যে সমিতির সহ-সাধারণ সম্পাদক মিন্টু গাজী পেটে গুলি বিদ্ধ হন। আশঙ্কাজনক অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা নেওয়া হয়েছে।

আহত অপর ব্যক্তি ইমদাদুল হক। তিনি হাতে গুলিবিদ্ধ হয়েছেন। তিনি এখন আশঙ্কামুক্ত।

সোমবার (৪ মে) বিকেলে যশোর শহরের বকচর হুঁশতলা এলাকায় তাদের গুলি করা হয়।  জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে গুলি করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আহত ইমদাদুলের ভাই বদরুল আলম জানান, বিকেল সোয়া ৪টার দিকে ইমদাদুল ও মিন্টু গাজী ইফতারি কেনার জন্য হেঁটে হুঁশতলা মোড়ে যাচ্ছিলেন। তখন কপোতাক্ষ লায়ন্স চক্ষু হাসপাতালের পাশে কপোতাক্ষ প্লটের সামনে থাকা এক দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

তিনি জানান, মিন্টু গাজী, ইমদাদুল, বকচর এলাকার বিল্লাল, লাল্টু, সাইফুল, লিটন প্রতিদিন হুঁশতলা কবরস্থানের পাশে একটি বাগানে জুয়া খেলেন। এই জুয়া খেলা নিয়ে কয়েকদিন আগে তাদের মধ্যে বিরোধ হয়। এরই জের ধরে গুলির ঘটনা ঘটতে পারে।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইন্টার্ন চিকিৎসক মুক্তামণি জানান, মিন্টু পেটে গুলিবিদ্ধ হয়েছেন। তার অবস্থা গুরুতর। তাকে ঢাকা রেফার করা হয়েছে।

ইমদাদুল আশঙ্কামুক্ত মুক্ত বলে জানান তিনি।

পরিবহন সংস্থা শ্রমিক সমিতির যুগ্ম সম্পাদক ষষ্ঠি দত্ত সন্ধ্যায় জানান, মিন্টুকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নেওয়া হয়েছে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, কারা কী কারণে গুলি করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের আটক করতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

ষষ্ঠি দত্ত জানান, আহত মিন্টু গাজী বকচর হুঁশতলা এলাকার হামিদ গাজীর ছেলে। তিনি পরিবহন সংস্থা শ্রমিক সমিতি যশোরের সহ-সাধারণ সম্পাদক। আর আহত ইমদাদুলও একই সংগঠনের সদস্য।

 

রিটন/বকুল





Source link

The post যশোরে পরিবহন নেতাসহ ২ জন গুলিবিদ্ধ appeared first on পূর্বকন্ঠ.



from পূর্বকন্ঠ https://ift.tt/2L0Miee
via IFTTT

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Section