শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

কিশোরগঞ্জে কিশোরের মৃত্যুর খবরে গ্রামজুড়ে তাণ্ডব



কিশোরগঞ্জে কিশোরের মৃত্যুর খবরে গ্রামজুড়ে তাণ্ডব

কিশোরগঞ্জ প্রতিনিধি
কিশোরগঞ্জে গ্রামের লোকজনের দেয়া আগুনে পুড়ে গেছে অন্তত ২০টি বাড়ি। ভাঙচুর ও লুটপাটের শিকার হয়েছে অর্ধশতাধিক বাড়ি।
কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের লতিবপুর গ্রামে রোববার (১০ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত এ তাণ্ডব চলে।
এই গ্রামে এক কিশোরকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে জখম করে। কিশোরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গ্রামের লোকজন কিশোরের ওপর হামলাকারীদের বাড়িঘরে এই তাণ্ডব চালায়।

খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিস চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিন ঘন্টা চেষ্টা চালিয়ে বাড়িঘরের আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
 

 


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গোষ্ঠীগত বিরোধের জের ধরে লতিবপুর গ্রামের জুম্মন বাড়ির লোকজন পুরানবাড়ির সালেম উদ্দিনের ছেলে নূরুল হককে কুপিয়ে জখম করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওই কিশোরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরানবাড়ির লোকজন ও তাদের কয়েকশ সমর্থক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা চালায়। এসময় বাড়িঘরে আগুন দেয়াসহ লুটপাটের ঘটনা ঘটে। হামলায় বেশ কয়েকজন আহতও হয়।

এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। নতুন করে যেন কোনো সংঘাতের ঘটনা না ঘটে তার জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার জানান, পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তার নিয়ে এলাকার দুটি পক্ষের মধ্যে বহুদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে সকালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে এক কিশোর গুরুতরভাবে আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ পাঠানো হয়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে একপক্ষের লোকজন আরেকপক্ষের লোকজনের বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগ করে। তবে এলাকায় নতুন করে যেন হানাহানি না হয়, সে জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ।

রুমন/টিপু


from Risingbd Bangla News https://ift.tt/3dzJ91k
via IFTTT

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad