শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

রবীন্দ্রজয়ন্তীতে আড্ডা দেবেন তারকারা

রবীন্দ্রজয়ন্তীতে আড্ডা দেবেন তারকারা
বিনোদন ডেস্ক
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ অনলাইন আড্ডার আয়োজন করেছে থিয়েটার বিষয়ক পত্রিকা ক্ষ্যাপা। এদিন তিনটি আড্ডা ফেসবুক লাইভে সরাসরি সম্প্রচার করা হবে।
বিকেল ৪টায় আলাপনে অংশ নেবেন দেশ বরেণ্য নাট্যব্যক্তিত্ব আতাউর রহমান। সঞ্চালনা করবেন আমিনুর রহমান মুকুল। রাত ৯টায় শিশুদের জন্য বিশেষ আয়োজনে পাপেট পরিবেশন করবেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ও তার দল ‘টুগেদার উই ক্যান’। সঞ্চালনা করবেন মুনিরুল ইসলাম। রাত সাড়ে ১০টায় গান ও পাঠ অভিনয়ে অংশ নেবেন গুণী অভিনয়শিল্পী অপি করিম ও নন্দিত সংগীতশিল্পী ফারহিন খান জয়ীতা। এটি সঞ্চালনা করবেন মোস্তাফিজ শাহীন। ক্ষ্যাপার ফেসবুক পেজ থেকে আড্ডাটি সরাসরি সম্প্রচার করা হবে। লাইভ দেখতে ক্লিক করুন এই লিংকে: https://www.facebook.com/KhepaBD/
গত ৮ এপ্রিল থেকে প্রতিদিন প্রচার হচ্ছে এই লাইভ আড্ডা। এই আয়োজনের মধ্য দিয়ে চৈত্রসংক্রান্তি ও পয়লা বৈশাখ উদ্‌যাপন করেছে ক্ষ্যাপা। যা সংস্কৃতি অঙ্গনে সাড়া জাগিয়েছে। মানসিকভাবে কিছুটা সময় আনন্দে কাটানোর পাশাপাশি স্থবির এই সময়ে আর্থিকভাবে অসচ্ছল নাট্যকর্মীদের জন্য একটি তহবিল গঠন করাই এই আয়োজনের উদ্দেশ্য। এরই মধ্যে সংগৃহীত টাকা সংকটে থাকা কয়েকজন নাট্যকর্মীকে দেওয়া হয়েছে। ভবিষ্যতেও এই প্রক্রিয়া অব্যাহত থাকবে।
ক্ষ্যাপার তহবিলে সহযোগিতা পাঠানো যাবে ০১৭১৭৩৮৬৬৪৬ এই বিকাশ নম্বরে (ব্যক্তিগত)। অথবা এক্সিম ব্যাংকে ক্ষ্যাপার এই অ্যাকাউন্টে ০১৪১১১০০৩০৬৩১৩। ক্ষ্যাপার ফেসবুক লাইভ সম্প্রচারের দায়িত্বে রয়েছেন পাভেল রহমান, অপু মেহেদী, প্রসেনজিত রায়, মাহফুজ সুমন, শাহনাজ জাহান ও শাকিল মাহমুদ, ইমরান, পারভেজ, স্বপন, রণধীর প্রমুখ।
এর আগে এ আড্ডায় অংশ নেন—রাহুল আনন্দ, ড. মোহাম্মদ বারী, নীল কামরুল, কনক আদিত্য, অলোক বসু, শেঁউতি শাহগুফতা, নাজনীন হাসান চুমকি, মাসুম রেজা, সেলিনা শেলী, রুমা মোদক, অনিরুদ্ধ কুমার ধর শান্তনু, সাইমন জাকারিয়া, সৃজনী তানিয়া, সাজু খাদেম, হাসনাত রিপন, সাইদুর রহমান লিপন, প্রশান্ত হালদার, লিপিকা তাপসী, হীরা চৌধুরী, মোহাম্মদ আলী হায়দার, সামিনা লুৎফা নিত্রা।
এছাড়া কলকাতার অংশুমান ভৌমিক, দীপান্বিতা আচার্য্য, ঋক রৌণক (পাবলো) ও আগরতলার শুভ্রজিৎ ভট্টাচার্য। তা ছাড়া মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে শিমুল খান, লন্ডন থেকে সুদীপ চক্রবর্তী এই আড্ডায় অংশ নেন।

ঢাকা/শান্ত


from Risingbd Bangla News https://ift.tt/2YKWIH4
via IFTTT

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad