শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পোরশায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনা সনাক্ত রোগী

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর পোরশায় পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন প্রথম ও একমাত্র করোনা সনাক্ত রোগী।

শনিবার সকাল ১০টার সময় উপজেলার নির্ধারণকৃত আইসুলেশন পোরশা সরকারি কলেজ থেকে তাকে ছাড় দেওয়া হয়।

এসময় তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান, নির্বাহী অফিসার  নাজমুল হামিদ রেজা, কৃষি অফিসার মাহফুজ আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মোঃ মাহবুব হাসান, নিতপুর ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম চৌধুরী প্রমুখ।

ডা: মোঃ মাহবুব হাসান জানান, করোনা সনাক্তের পর আইসুলেশন থাকা ঐ ব্যক্তির চলতি মাসের ১০ ও ১১ তারিখ দুই দিন নমুনা সংগ্রহ করা হয় এবং দুটি রিপোর্ট  ই নেগেটিভ আসে। সে কারণে আজ তাকে আইসুলেশন থেকে ছাড় দেয়া হয়েছে।

উল্লেখ, গত ২১ এপ্রিল ঢাকার গাজিপুর থেকে নিতপুর গ্রামের ঐ ব্যক্তি নিজ বাসায় আসলে সেই রাতেই তার হোম কোয়ারাইন্টাইন নিশ্চিত করা হয় এবং পর দিন ২৩ তারিখ তাদের স্বামী স্ত্রী দুজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে তার রিপোর্ট পজেটিভ আসে। 

পরদিন তারা স্বামী স্ত্রী দুজনকে উপজেলা প্রশাসনের নির্ধারণকৃত উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর তত্বাবধনে থাকা প্রাতিষ্ঠানিক আইসুলেশন পোরশা সরকারি ডিগ্রী কলেজে রাখা হয়। গতকাল তার করোনা নেগেটিভ আসলে তাদেরকে বাসায় যাওয়ার জন্য ছাড়/অনুমতি দেওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad