শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

দুর্গাপুরে ভ্যানচালকদের সহায়তায় পৌর মেয়র

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর (নেত্রকোনা): জেলার দুর্গাপুর পৌরসভার আয়োজনে পৌর শহরের বিভিন্ন ভানচালকদের খাদ্য সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পৌর চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

করোনা ইস্যুতে প্রায় দুইমাস পুরো এলাকা লকডাউন থাকায় স্থানীয় ভ্যানচালকগন গৃহবন্ধি হয়ে পড়েন। এরই প্রেক্ষিতে নিরাপদ দুরত্ব বজায় রেখে দুর্গাপুর পৌরসভার পক্ষ থেকে খাদ্যসহায়তা হিসেবে প্রায় ১৫০জনের মধ্যে চাল বিতরণ করা হয়। এ সময় পৌর মেয়র আলহাজ¦ মাও: আব্দুস সালাম, পৌরপ্রকৌশলী নওশাদ আলম, স্থানীয় প্রেসক্লাব নেতৃবৃন্দ, চালক সংগঠনের নেতৃবৃন্দ, পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মেয়র আব্দুস সালাম বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি সহ এই দুঃসময়ে মানবতার সেবায় দুর্গাপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বসবাসরত ভ্যান চালকদের পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নি¤œ আয়ের ওই পরিবার গুলো যেন ঘরের বাহির না হয়েও খাদ্য চাহিদা মেটাতে পারে সেইদিক লক্ষ্য রেখে দেশের এই ক্রান্তিলগ্নে তাদের পাশে দাঁড়িয়েছি। ইতোপূর্বে ভাসমান বেদে, হোটেল শ্রমিক, করাত কল শ্রমিক, দোকান শ্রমিক, কাঠমিস্ত্রি, ২টি আবাসনের গৃহবন্ধি মানুষ সহ প্রায় পনের হাজার পাঁচশত জনকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। লকডাউনে থাকা অসহায় মানুষদের সহায়তা করতে সরকারের পাশাপাশি পৌর এলাকার বিত্তশালীদের এগিয়ে আসতে আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad