শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

নরসিংদীতে করোনায় আক্রান্তের সংখ্যা ২০৩



নরসিংদীতে করোনায় আক্রান্তের সংখ্যা ২০৩

নরসিংদী সংবাদদাতা
নরসিংদীতে ২৪ ঘন্টায় নতুন করে আরো ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০৩ জনে।
জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ১২৮ জন। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন নরসিংদী সদর উপজেলার ১৩ জন ও পলাশ উপজেলার ৭ জন।
বৃহস্পতিবার (৭ মে) রাতে নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নরসিংদী জেলায় আক্রান্তদের মধ্যে চিকিৎসক, প্রকৌশলী, পুলিশ, প্রকল্প কর্মকর্তা, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও শিশুও রয়েছেন। বুধবার (৬ মে) ৬৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ২০ জনের রিপোর্ট পজিটিভ আসে।
সর্বশেষ তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় ১১১ জন, রায়পুরায় ২৭ জন, পলাশে ১৭ জন, শিবপুরে ১৮ জন, বেলাবতে ২৫ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছেন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ১ হাজার ৪৫৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ২০৩ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে (করোনা হাসপাতাল) স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে। আইসোলেশনে রয়েছেন মোট ৫৩ জন।
এছাড়া নতুন আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে এবং তাদের বাধ্যতামূলক ভাবে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
উল্লেখ্য, গত ৬ এপ্রিল নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপুর গ্রামে সর্ব প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়। গত ১৮ এপ্রিল ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১ জন ও গত ২৩ এপ্রিল কুয়েত মৈত্রী হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যু হয়।

হানিফ/টিপু


from Risingbd Bangla News https://ift.tt/3bg3O8O
via IFTTT

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad