Headlines
Loading...
ফেনীতে আরও ২ জন করোনায় আক্রান্ত

ফেনীতে আরও ২ জন করোনায় আক্রান্ত



ফেনীতে আরও ২ জন করোনায় আক্রান্ত

ফেনী সংবাদদাতা
ফেনী জেলায় আরও দুইজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৩০ জনে।
শুক্রবার  (১৫ মে) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
সিভিল সার্জন ড. সাজ্জাদ হোসেন জানান, ফেনী থেকে পাঠানো ৩৭টি নমুনা শুক্রবার চট্টগ্রামের বিআইটিআইডিতে পরীক্ষা করা হয়। এর মধ্যে তিনটি পজেটিভ আসে। তাদের একজন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা। তিনি ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আরেকজনের বাড়ি ফেনীর সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের মালিপুরে। তিনি পরশুরাম উপজেলার একটি ইউনিয়নের ভূমি অফিসের উপসহকারী ভূমি কর্মকর্তা। অপরজন ফেনী জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিচ্ছন্নতাকর্মী। গত ১০ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় মোট ৩০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, দাগনভূঞা উপজেলায় ৫ জন, ফুলগাজী উপজেলায় ২ জন, ছাগলনাইয়া উপজেলায় ৮ জন, সোনাগাজী উপজেলায় ২ জন। তাদের একজনকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আক্রান্তদের মধ্যে ৮ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়েছেন।
জেলায় এ পর্যন্ত ৯১২ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে চট্টগ্রামের ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে থেকে ৬৭৮ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন এসেছে।

সৌরভ/বকুল


from Risingbd Bangla News https://ift.tt/2WBSqA5
via IFTTT

পূর্বকন্ঠ স্বাধীনতার চেতনায় একটি নিরপেক্ষ জাতীয় অনলাইন । পাঠক আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। পূর্বকণ্ঠ কথা বলে বাঙালির আত্মপ্রত্যয়ী আহ্বান ও ত্যাগে অর্জিত স্বাধীনতার। কথা বলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হতে। ছড়িয়ে দিতে এ চেতনা দেশের প্রত্যেক কোণে কোণে। আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে পূর্বকন্ঠ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না। আমাদের সকল প্রচেষ্টা পাঠকের সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। তাই পাঠকের যে কোনো মতামত আমরা সাদরে গ্রহন করব। প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

0 Comments: