ঝিনাইগাতীর গৌরিপুর ইউনিয়নে আবারও নৌকার হাল ধরতে চান হাবিবুর রহমান মন্টু - Purbakantho

শিরোনামঃ

বুধবার, ৩ নভেম্বর, ২০২১

ঝিনাইগাতীর গৌরিপুর ইউনিয়নে আবারও নৌকার হাল ধরতে চান হাবিবুর রহমান মন্টু

খোরশেদ আলম, ঝিনাইগাতী (শেরপুর)থেকেঃ আবারও নৌকার হাল ধরতে চান ঝিনাইগাতী উপজেলার গৌরিপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু। তিনি গত ৫ বছর সুনাম ও সচ্ছতার সাথে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন করে করেছেন । উপজেলার ৭ টি ইউনিয়নের চেয়ারম্যানদের তুলনায় জনপ্রিয়তার দিক থেকে তিনি রয়েছেন সবার শীর্ষে।
গত নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা নিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হন। হাবিবুর রহমান মন্টু গৌরিপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের মৃত আব্দল লতিফ সরকারের ছেলে। হাবিবুর রহমান মন্টু ১৯৭৫ সালে ছাত্রলীগে যোগদেন। ১৯৮৫ সালে যুবলীগ। ২০০৩ সালে গৌরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন তিনি। ২০১৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে তিনি দ্বায়িত্ব পালন করে এসেছেন। তার আমলে ইউনিয়নের রাস্তা- ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। স্বচ্ছতার সাথে দ্বায়িত্ব পালন করায় ইউনিয়নবাসী তার প্রতি সন্তুষ্টি প্রকাশ করছেন। করোনাকালীন সময়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে মানবিক সহায়তা বিতরন করছেন। এসব কারনে ইউনিয়নবাসী পুরোপুরি ভাবে তারপক্ষে অবস্থান নিয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি এখন জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। সকাল থেকে মধ্য রাত পর্যন্ত গ্রামে-গঞ্জে হাটে বাজারে পাড়া মহল্লায় জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি। তিনি আবারও ইউনিয়নে নৌকার হাল ধরতে চান। হাবিবুর রহমান মন্টু বলেন জননেত্রী শেখ হাসিনা তাকে আবারও মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি গৌরিপুর ইউনিয়নকে মাদক,সন্ত্রাসও দুর্নীতিমুক্ত একটি মডেল ইউনিয়ন গডে তুলবো ইনশাআল্লাহ।
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন