শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

কেন্দুয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষ, আহত ৪০

বিশেষ প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়ায় বিলের মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছে। শনিবার (৬ নভেম্বর) বিকালে উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের বগাজান বিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন, জুড়াইল গ্রামের আবু ছালেক, শাহজাহান কবির, শিপন আহম্মেদ, সাইমুন, হাবিব, আহম্মদ মিয়া, মিনা আক্তার, সাহাবুল মিয়া, হিরণ মিয়া, জয়নবা আক্তার ও আশরাফুলসহ ৪০ জন। গুরুতর আহত অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ছাড়াও আহত ফরিদ, রিটন, আলম, রোমান, মামুন, হাদিস, নিদ্ধন, নাঈম, সোনা মিয়া, সুজন, আলি উসমান, সুজা, জাকির, হুমায়ুন, রাজন, নাজমা, টিটু, মামুন, আলতাব, রোমেজ আলীকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জুড়াইল গ্রামের বাসিন্দা আশরাফুল আলম নান্টু জানান, আমার বাবা ও প্রতিবেশী ওমর ফারুক ছোটনের নামে ওই বিলে সরকারি খাসজমি বন্দোবস্ত নেওয়া আছে। সেই জমিতে দেওয়া পাগার থেকে প্রতিপক্ষ সিদ্দিক, হারুন, সাফায়েত, হাবিবুল্লাহ, আজিজ সহ জামায়াত বিএনপি’র লোকজন তিন-চার দিন আগে জোর করে মাছ ধরে নিয়ে যায়।

এদিকে শনিবার আওয়ামী লীগ নেতা ওমর ফারুক ছোটনের ছেলে জোনাইদ বিলে মাছ ধরতে গেলে প্রতিপক্ষের লোকজন জোনাইদকে আটকে রেখে মোবাইল ফোন নিয়ে যায়। খবর পেয়ে জোনায়েদের স্বজনরা উদ্ধার করতে গেলে প্রতিপক্ষের লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়িভাবে আওয়ামী লীগ পরিবারের উপর হামলা চালায়। এতে করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহনেওয়াজ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ও কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে এক রাউন্ড ‘ফাঁকা গুলি’ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানায় পুলিশ।

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad