সংবাদ শিরোনাম:

6/trending/recent

Hot Widget

Type Here to Get Search Results !

গৌরীপুরে ১০ ইউপিতে চেয়ারম্যান পদে ৭৩ জনের মনোনয়নপত্র দাখিল

শাহজাহান কবির, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : আসন্ন চতুর্থ ধাপে অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৬০৯ জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিন বিকাল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়।

উপজেলা রির্টানিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৩ জন, ইউপি সদস্য পদে ৪০৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৮ জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন।

এরমধ্যে ১ নং মইলাকান্দা- চেয়াম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৩, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন। ২ নং গৌরীপুর- ইউনিয়নে চেয়াম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৩৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৩ নং অচিন্তপুর- চেয়ারম্যান পদে ৮ জন, সাধারণ সদস্য পদে ৪০ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন। ৪ নং মাওহা- চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৫ নং সহনাটি- চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন।

৬ নং বোকাইনগর- চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন। ৭ নং রামগোপালপুর- চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৮ নং ডৌহাখলা - চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন। ৯ নং ভাংনামারী- চেয়ারম্যান পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ৪৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন ও ১০ নং সিধলা- চেয়ারম্যান পদে ১১ জন, সাধারণ সদস্য পদে ৪৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা সজল চন্দ্র সরকার মনোনয়পত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন। ‘উল্লেখ্য চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়পত্র যাচাই-বাছাই করা হবে ২৯ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসম্বের।’

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Bottom