শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

সেরা তরুণ করদাতা সম্মাননা পেলেন কালীগঞ্জের সাদ্দাম হোসেন

সামসুল হক জুয়েল, গাজীপুর : কর অঞ্চল- গাজীপুরের সেরা করদাতা সম্মাননা পেলেন কাীগঞ্জের সফল ব্যবসায়ী সাদ্দাম হোসেন। বুধবার জেলার জয়দেবপুরের পিটিআই এ অবস্থিত শহীদ আহসান উল্লাহ মাষ্টার অডিটোরিয়ামে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ২০২০-২১ সালের কয়েকটি ক্যাটাগরিতে গাজীপুর ও টাঙ্গাইল জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় করদাতা ২১ জনের হাতে ক্রেস্ট, ট্যাক্সকার্ড ও সম্মাননা সনদ তুলে দেয়া হয়।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির কাছ থেকে ২০২০-২১ সালের গাজীপুর জেলার সেরা ও তরুণ করদাতা হিসেবে ক্রেস্ট, ট্যাক্সকার্ড ও সম্মাননা সনদ গ্রহন করেন কালীগঞ্জের সফল ব্যবসায়ী মো. সাদ্দাম হোসেন।

সাদ্দম হোসেন জানান, আমি নিয়মিত কর প্রদান করছি। তরুন করদাতা হিসেবে আমি এ সম্মাননা পেয়েছি। যারা আয়কর দেয়ার যোগ্য তাদের প্রতি আহব্বান তারা যেনো নিয়মিত কর প্রদান করে দেশের উন্নয়নে অংশ নেয়।

‘কর অঞ্চল- গাজীপুরের কমিশনার মো.খাইরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাজীপুর চেম্বার অব কমার্সের সভাপতি আনোয়ার সাদাত সরকার।’

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad