সংবাদ শিরোনাম:

6/trending/recent

Hot Widget

Type Here to Get Search Results !

পূর্বধলায় গলায় ফাঁস দিয়ে শিশুর আত্মহত্যা

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা : নেত্রকোনার পূর্বধলায় গলায় ফাঁস দিয়ে রাকিব হোসেন (১০) নামের এক শিশু আত্মহত্যা করেছে। সে উপজেলার ঘাগড়া ইউনিয়নের উদুয়ারকান্দা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ও স্থানীয় রামকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আপেল খাওয়াকে কেন্দ্র করে শিশু রাকিবের সাথে তার বড়ভাই রাব্বি’র (১৩) ঝগড়া হয়। এক পর্যায়ে রাকিব ক্ষোভে ও অভিমানে সবার অজান্তে বাড়ির রান্না ঘরের আড়ায় গলায় দড়ি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, শিশু রাকিবের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে।

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Bottom