নেত্রকোণায় জাতীয় যুব দিবস পালিত - Purbakantho

শিরোনামঃ

সোমবার, ১ নভেম্বর, ২০২১

নেত্রকোণায় জাতীয় যুব দিবস পালিত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোণা ঃ "দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস উপলক্ষে নেত্রকোণায় আলোচনা সভা, সনদপত্র, গাছের চারা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  আজ সোমবার সকাল ১১টায় সাকুয়াস্থ যুব ভবনে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এই অনুষ্ঠানের আয়োজন করে। 

জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গাজী মোবারক হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, এনএসআই এর উপ পরিচালক সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল,  মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি  কমান্ডার আব্দুল মতিন খান, যুব উন্নয়নের উপ পরিচালক মোঃ হারুনু অর রশিদ, যুব উন্নয়নের উপ সমন্বয়কারী বদরুল হুদা, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সৈয়দা বিউটি, নারী উদ্দোক্তা নারী নেত্র কারুপন্য সত্তাধিকারী কামরুন্নাহার লিপি, কম্পিউটার ট্রেনিংপ্রাপ্ত ফ্রিল্যান্সার আমির হামজা, যুব সংগঠক ফারহানা ওয়াজেদ, সফল আত্নকর্মী শরিফুল্লাহ প্রমুখ। এ সময় যুব উন্নয়ন অধিদপ্তর থেকে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে  সনদপত্র ও মৎস্য, গাভী পালন, হাঁস মুরগী পালন, কম্পিউটার, টেইলারিং ও ব্লক বুটিক প্রশিক্ষণপ্রাপ্ত ১৪ জনের মধ্যে ৭লক্ষ ৮০ হাজার টাকা যুব ঋণের চেক বিতরণ ও পরে যুবক, যুবতিদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন