দুর্গাপুরে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেপ্তার - পূর্বকন্ঠ

শিরোনাম :

শনিবার, ৬ নভেম্বর, ২০২১

দুর্গাপুরে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেপ্তার

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর (নেত্রকোনা) : নেত্রকোনার দুর্গাপুরে কিশোরী ধর্ষন মামলার পলাতক আসামী মুলহাস মিয়াকে গ্রেপ্তার করেছে দুর্গাপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নোয়াগাও গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ১২ সেপ্টেম্বর রাতে দুর্গাপুর সদর ইউনিয়নের মিনকিফান্দা গ্রামে ১৪ বছরের এক কিশোরীকে তারই খালাত ভগ্নিপতি মুলহাস মিয়া (৩৫) কৌশলে ডেকে নিয়ে বাড়ির পাশে জঙ্গলে ধর্ষণ করে কৌশলে পালিয়ে যায়। পরবর্তিতে ধর্ষিতার ভাই বাদী হয়ে দুর্গাপুর থানায় নারী ও শিশু নির্যানত দমন আইনে মামলা করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর নোয়াগাঁও এলাকায় বিভিন্ন আত্মীয়ের বাড়ীতে আত্মগোপনে রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে ফুফুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল করিম জানান, ঘটনার পরবর্তিতে মুলহাস পলাতক থাকায় তাকে নানা অভিযান চালিয়েও গ্রেপ্তার করা যায়নি। গোপন সংবাদের ভিত্তিতে আজ (শনিবার) সকালে তাকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।




ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

কোন মন্তব্য নেই: