শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

কালীগঞ্জে সাংবাদকিদে সাথে নবাগত ইউএনও'র মতবিনিয়

সামসুল হক জুয়লে, গাজীপুর প্রতনিধি :

কালীগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা কনফারেন্স কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক দিনকাল এবং নওরোজ পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি আলআমিন দেওয়ান, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদের কালীগঞ্জ প্রতিনিধি আশরাফুল আলম আইয়ুব, ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের কালীগঞ্জ প্রতিনিধি আব্দুর রহমান আরমান, কালীগঞ্জ টেলিভশন সাংবাদিক ক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির কালীগঞ্জ প্রতনিধি মজিবুর রহমান, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক সিটিজেন টাইমসের কালীগঞ্জ প্রতিনিধি কবির হোসন,কালীগঞ্জ প্রসেক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ ও দৈনিক বর্তমানের কালীগঞ্জ প্রতিনিধি আশরাফুল হক শিশির, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক কালবেলার কালীগঞ্জ প্রতিনিধি সামসুল হক জুয়েল, প্রচার সম্পাদক ও দৈনিক প্রথম ভোরের কালীগঞ্জ প্রতিনিধি ফয়সাল সরকার, দপ্তর সম্পাদক শামীমা মুক্তা খুশি খানম, সদস্য সাজিদ শরীফ, দৈনিক বাংলাভূমির কালীগঞ্জ প্রতিনিধি আসাদুজ্জামান নুর, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভির কালীগঞ্জ প্রতিনিধি রফিক সরকার, দৈনিক আজকের পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি রিয়াদ হোসেন,  আনন্দ টিভির কালীগঞ্জ প্রতিনিধি খোরশেদ আলম খান,  দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি আব্দুল গাফফারসহ বিভিন্ন প্রিন্টও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ। 

এসময় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসসাদিক জামান সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে সহযোগতিা কামনা করেন।  তিনি বলেন, আপনারা জনকল্যাণমূলক কাজে আমার পাশে থাকবেন।  আপনাদের যেকোনো বিষয়ে আমাকে আপনাদের পাশে পাবেন।  সাংবাদিকরা সমাজের দর্পণ।  দিন শেষে আমাদের উদ্দেশ্য কিন্তু একই।  সেটা হলো জনকল্যাণ।  আপনারা আপনাদের লিখনির মাধ্যমে বাংলাদশে সরকারের জনকল্যানমূলক কাজগুলো মানুষের সামনে তুলে ধরবেন।

নবাগত ইউএনও ঢাকা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূগোল ও পরিবেশ বিদ্যায়  স্নাতকোত্তর পাশ করেন।  পরে ৩৩তম বিসিএসে উর্ত্তীণ হয়ে প্রথমে  পিরোজপুর ডিসি অফিসে ম্যাজিস্ট্রেট  হিসেবে কর্মজীবন শুরু করেন। 

সেখনে প্রায় দুই বছর ছয় মাস দায়িত্ব পালনের পর ২০১৭ সালের  নভেম্বরে নরসিংদীর মনহরদী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দুই বছর কর্মরত থাকার পর নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) হিসেবে কর্মরত থেকে সর্বশেষ কিশোরগঞ্জের নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  হিসেবে সাত মাস কর্মরত ছিলেন। 

গত ৯ ডিসেম্বর গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেন। তিনি কালীগঞ্জের সর্বশেষ উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) শিবলী সাদিকের স্থলাভিষিক্ত হন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad