শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় পুকুরে বিষ দিয়ে মাছ নিধন, এ কেমন শত্রুতা!

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার পূর্বধলায় একটি পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ১০ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা।  শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলা সদর ইউনিয়নের পূর্বধলা পূর্বপাড়া গ্রামের  হাবিবুর রহমানের পুকুরে এ ঘটনা ঘটে। 

পুকুর মালিক হাবিবুর রহমান বলেন, তিনি বাড়ির পাশেই প্রায় ৪০ শতক জায়গার উপর পুকুর খনন করে এ বছরই প্রথম মাছ চাষ করছিলেন। পুকুরে পাঙ্গাস, রুই, কাতলা, তেলাপিয়া ও শিং মাছসহ দেশীয় বিভিন্ন জাতের মাছ ছিল। এতে তার প্রায় ৮ লাখ টাকা খরচ হয়েছে।  ইতোমধ্যেই  মাছগুলো বাজারে বিক্রির উপযোগী হয়ে উঠছিল।   

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তিনি পুকুর পাড়ে গিয়ে দেখেন পুকুরের মাছ মরে ভেসে উঠছে। গ্যাসের অভাবে মাছ মরে ভেসে উঠছে প্রথমে তিনি এমনটা ভাবলেও পরে পুকুরের ভাসমান মাছের খাবার দেখতে পান। রাতে কে বা কারা  মাছের খাবারের সাথে বিষ মিশিয়ে  পুকুরে প্রয়োগের কারণেই সব মাছ মরে ভেসে উঠেছে এমনটিই দাবী তার। আর এতে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তিনি আরো বলেন, গেল ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রকাশ্যে একজন ইউপি সদস্য প্রার্থীর সমর্থক ছিলাম। তাই আমাকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য  প্রতিপক্ষের কেউ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।  

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি ) মুহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad