শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগের নির্দেশে সরিষাবাড়ীতে আনন্দ মিছিল

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি :

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের নির্দেশ দেওয়ার খবরে তার নির্বাচনী এলাকা জামালপুরের সরিষাবাড়ীতে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগসহ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলুর নেতৃত্বে একটি আনন্দ মিছিল আরামনগর বাজার ট্রাকস্ট্যান্ড থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। `পরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা মুরাদ হাসানের কুশপুতুল দাহ করে। '

অপর দিকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি প্রভাষক মামুন অর রশীদ এর উদ্দ্যেগে পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ এর নেতৃত্বে শিমলাবাজার চালহাটি থেকে আনন্দ মিছিল বের করে বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হন। ওই সমাবেশ থেকে পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।

সেই সাথে এ আসনে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল কে মনোনীত করার জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান। এ ছাড়াও ডা: মুরাদ হাসানকে অবাঞ্চিত ঘোষনা করেন। সোমবার (৬ ডিসেম্বর) রাতে তারাকান্দি শহীদ মিনার চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের কর্মী-সমর্থকরা আনন্দ মিছিল বের করেন।

ব্যাপারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মৎস্য ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক ও `উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেন ‘দলকে বিতর্কের হাত থেকে রক্ষা করতে প্রধানমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশনা দিয়েছেন। এটা প্রশংসনীয়।' সেই সাথে বর্তমান সরকারে উন্নয়নের ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা যদি আমাকে মনোনীত করেন তবে আমি সরিষাবাড়ীকে মুক্তিযোদ্ধের চেতনায় নতুন ভাবে সাজাতে প্রস্তুত রয়েছি।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad