শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

ঝিনাইগাতীর গজনী পর্যটন কেন্দ্রের উন্নয়ন স্থাপনার উদ্বোধন

খোরশেদ আলম ঝিনাইগাতী থেকেঃ

শেরপুরের ঝিনাইগাতীর গজনী পর্যটন কেন্দ্রের কয়েকটি স্থাপনার উন্নয়নমুলক কর্মকান্ডের উদ্বোধন করেছেন শেরপুরের জেলা প্রশাসক মোমিনুর রশিদ। ১৮ ডিসেম্বর শনিবার বিকালে আনুষ্ঠানিকভাবে এসব উন্নয়নমুলক কর্মকান্ডের শুভ উদ্বোধন করা হয়। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোমিনুর রশীদ এর সহধর্মিনি ফেরদৌস জান্নাত প্রিয়া,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব্য) ফরিদা ইয়াসমিন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  তোফায়েল আহম্মেদ,এনডিসি শাফিন, আরডিসি রুয়েল সাংমা,ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম,উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক-আল-মাসুদ, সহকারী কমিশনার (ভুমি) জয়নাল আবেদীনসহ জেলা ও উপজেলা প্রসাশনের অন্যান্য কর্মকর্তাগণ। উদ্বোধনকৃত উন্নয়নমুলক স্থাপনাগুলোর মধ্যে রয়েছে ভ্রমন পিপাষুদের পাহাড়ের এক টিলা থেকে অপর টিলায় যাতায়াতের জন্য ঝুলন্ত ব্রীজ, জিপ লাইনিং ও ক্যাবলকার।

পর্যটন কেন্দ্রের সৌন্দর্য বর্ধ্বন এবং পর্যটকদের আকৃষ্ট করতে ৩৬ লাখ টাকা ব্যয়ে ইতিপুর্বেই নির্মান কাজগুলো হাতে নেয় জেলা প্রশাসন। কাজগুলো সম্পূর্ন হওয়ায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মাধ্যমে দর্শনার্থীদের  জন্য উন্মুক্ত করে দেয়া হলো। জেলা প্রশাসক মোমিনুর রশীদ বলেন এসব উন্নয়নমূলক কাজ সমাপ্ত হওয়ায় চলতি শীত মৌসুমে গজনী অবকাশ কেন্দ্রে পর্যটকদের আগমন বৃদ্ধি পাবে। ‘তিনি আরও বলেন পর্যটকদের রাত্রীযাপনের উদ্দেশ্যে ইতি মধ্যেই গেস্টহাউজ নির্মাণ কাজ হাতে নেওয়া হয়েছে’। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad