শিরোনাম:

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় স্বতন্ত্র থেকে বিজয়ী ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি প্রতিবাদে সংবাদ সম্মেলন

শফিকুল আলম শাহীন: নেত্রকোনার পূর্বধলায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র থেকে নব নির্বাচিত চেয়ারম্যানকে প্রাননাশের হুমকি ও তার কর্মী সমর্থককে উস্কানিমূলক বক্তব্য প্রদানসহ জনমনে আতংক সৃষ্টির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 
আজ বুধবার ( ৮ডিসেম্বর) দুপুরে উপজেলার হোগলা ইউনিয়নের জোয়ারদারপাড়া এতিমখানা মাঠে এ সংবাদ সম্মেলন করেন হোগলা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম আকন্দ খোকন। 

অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে নবনির্বাচিত চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম আকন্দ খোকন তার লিখিত বক্তব্য পাঠ করে জানান, গত ২৮ নভেম্বর পূর্বধলা উপজেলায় যে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েগেল তা নিঃশন্দেহে একটি অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমার প্রতিদ্বন্দ্বি পরাজিত নৌকার প্রার্থী মোঃ সাইদুল ইসলামসহ একটি মহল ওই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার লক্ষ্যে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছেন।

গত ৫ ডিসেম্বর ওই পরাজিত প্রার্থী মোঃ সাইদুল ইসলাম ভোট কারচুপির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন যা মোটেই কাম্য নয়। নবনির্বাচিত চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম আকন্দ খোকন উপস্থিত সাংবাদিকদের আরও জানান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ সাইদুল ইসলাম তাকে অব্যাহত প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছেন।

এই হুমকিতে তার পরিবারসহ তার কর্মী সমর্থকরা নিরাপদ না। তা ছাড়া অতি উৎসাহি একটি মহল সরকার বিরোধী কাজে লিপ্ত থেকে অপকর্মে করে যাচ্ছেন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য। 

এতে নির্বাচন-পরবর্তী সহিংসতার আশঙ্কা দেখা দিয়েছে। এদের সাথে জামাত ও বিএনপির একটি মহল উস্কানি দিয়ে পরিস্থিতি উত্তপ্ত করার চেষ্টা করছে।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যানের শতশত কর্মী-সমর্থক উক্ত গঠনার প্রতিবাদে মানববন্ধন করেন। মানববন্ধন শেষে এক বর্ণাঢ্য বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Bottom