শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

দুর্গাপুরে সপ্তাহব্যাপী কমরেড মণি সিংহ মেলা শুরু

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর (নেত্রকোনা):

ব্রিটিশ বিরোধী সংগ্রামী, টংক আন্দোলনের মহান নেতা, মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের অন্যতম উপদেষ্টা, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড মনি সিংহ স্মরণে শুরু হয়েছে সাতদিনব্যাপী  কমরেড মণি সিংহ মেলা। শুক্রবার নানা আয়োজনে এ মেলার উদ্বোধন করা হয়।  

মণি সিংহ মেলা

উদ্বোধন পরবর্তি সর্বস্তরের অংশগ্রহনে মহান নেতার প্রতিকৃতিতে পূস্পার্ঘ্য অর্পন শেষে স্থানীয় ও দেশ বরেন্য বুদ্ধিজীবী রাজনীতিবীদের অংশগ্রহনে মেলা উদযাপন কমিটির আহবায়ক দুর্গা প্রসাদ তেওয়ারী‘র সভাপতিত্বে আলোচনা করেন, সিপিবি কেন্দ্রীয় নেতা কমরেড সহিদুল্লাহ চৌধুরী, কমরেড মঞ্জুরুল আহসান খান, কমরেড আসলাম খান, মনি সিংহের পুত্র সমাজসেবক ডাঃ দিবালোক সিংহ, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার সহ স্থানীয় ও জেলা পর্যায়ের আওয়ামী লীগ, সিবিবি, কৃষক সমিতি, ছাত্র ইউনিয়ন, যুব ইউনিয়ন, উদীচী এর নেতৃবৃন্দ। আলোচনা শেষে স্থানীয়, ডিএসকে সাংস্কৃতিক দল ও ময়মনসিংহ উদীচী জীবনমুখী নাটক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। 

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপটে সুস্থ ধারায় রাজনীতি করার কোন পরিবেশ নাই। কথা বলা সহ ভোটের অধিকার পর্যন্ত কেড়ে নেয়া হয়েছে। ‘মানুষ আর কতদিন এ ধরনের অত্যাচার সহ্য করবে’।

এ ধারা থেকে মুক্তি পেতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে ‘বাংলাদেশের কমিউনিষ্ট পার্টিতে যোগদেয়া সহ মহান নেতা কমরেড মণি সিংহের জীবনার্শের আলোকে জীবন গড়ার প্রত্যয়ে এগিয়ে আসার আহবান জানান।’ 

 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad