শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

দুর্গাপুরে যথাযোগ্য মর্যাদায় বড়দিন পালিত

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর (নেত্রকোনা) :

‘‘স্বর্গ থেকে এসো হে প্রভু - এসো তুমি সকলের হৃদয় মাঝে’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে আদিবাসী অধ্যুষিত এলাকা গুলোতে খ্রীষ্ট সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘‘শুভ বড়দিন’’ পালিত হয়েছে। শনিবার সকাল থেকে নানা ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে এ উৎসব পালিত হয়।

দুর্গাপুরে যথাযোগ্য মর্যাদায় বড়দিন পালিত

বড়দিন উপলক্ষ্যে দুর্গাপুর উপজেলায় এবার ৬৮টি গীর্জায় সমবেত ভাবে দেশ ও জাতির কল্যানে প্রার্থনা, আলোক প্রজ্জলন, কেক কাটা, ধর্মীয় সঙ্গীত পরিবেশন সহ নানা আয়োজনের মাধ্যমে এ উৎসব পালিত হয়। 

উৎরাইল ক্যাথলিক চার্জ এর ফাদার এবং বিরিশিরি ব্যাপ্টিষ্ট চার্চ এর পুরোহিত পাষ্টার মাইকেল প্রদীপ বাউল জানান, বড়দিন উপলক্ষে প্রতিটি গীর্জায় সকাল থেকেই দেশ ও জাতীর কল্যান এবং মহামারী করোনা থেকে মুক্তির জন্য বিশেষ প্রার্থনা শেষে সকলের মাঝে বড়দিনের শুভেচ্ছা বিনিময় এবং স্বজনদের মাঝে উপহার বিতরণ করা হয়’। 

উপজেলার রানীখং এলাকায় উপহার বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জন প্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব ব্যঞ্জন চাম্বুগং। ‘বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, অফিসার ইনচার্জ শাহ্ নুর এ আলম, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য হিলরীইউজ রিছিল, শোভন রুরাম, মো. শফিকুল হক সহ খৃষ্ট ধর্মাবলম্বী গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন’।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad