শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

দুর্গাপুরে সরকারি রাস্তায় গাছ রেখে স’ মিল ব্যবসা, জনদুর্ভোগ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরের বিভিন্ন সড়ক বন্ধ করে জমজমাট ভাবে স’ মিল ব্যবসা পরিচালনার অভিযোগ পাওয়া গেছে। রোববার পৌরশহরের বিভিন্ন এলাকা ঘুরে এমনটাই দেখা গেছে।

স্থানীয় ভূক্তভোগীরা জানান, উপজেলা রোডে ২টি, শশ্মানখলা এলাকায় ১টি, বিরিশিরি বদ্ধভুমি এলাকা ১টি, শিবগঞ্জ ঘাট এলাকায় ১টি সহ পৌর শহরের বিভিন্ন এলাকায় স‘মিলে চিরাই করতে আনা বিভিন্ন প্রজাতির গাছ সরকারি রাস্তার উপর রেখে জনভোগান্তী সৃষ্টি করে দীর্ঘদিন ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। স’মিলের মালিকগন প্রায় প্রতিদিনই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে গাছ এনে রাস্তার দু’পাশে ফেলে জমাট (স্তুপ) করে রাখে। 

তাছাড়া ট্রাক ও ট্রলি স’মিলের সামনে ঘন্টার পর ঘন্টা থামিয়ে গাছ উঠা নামা করায় রাস্তার দু’পাশে যানবাহন আটকে চরম ভোগান্তির সৃষ্টি হয়। এতে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সাধারণ পথচারীদের পোহাতে হয় ভোগান্তি।

ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো.আরিফুল ইসলাম বলেন, সরকারি জায়গায় উপর গাছ রেখে জনভোগান্তি সৃষ্টি করে ব্যবসা পরিচালনা করার কোন সুযোগ নাই। ‘প্রাথমিক ভাবে তাদের সতর্কতা করা হবে, পরবর্তিতে মোবাইল কোর্টের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে’। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad