গৌরীপুরে দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত - Purbakantho

শিরোনামঃ

মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

গৌরীপুরে দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১-২২ এর আওতায় গৌরীপুর উপজেলায় অনুর্ধ্ব-১৬ দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ জানুয়ারী) গৌরীপুর রাজেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

উক্ত প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের ৩৪ জন শিক্ষার্থী ২টি গ্রুপে বিভক্ত হয়ে খেলায় অংশগ্রহণ করে। 

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। জেলা ক্রীড়া অফিসার আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান 

শিক্ষক মো. মোবারক আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু প্রমুখ। 

সময় উপস্থিত ছিলেন, গৌরীপুর আর.কে সরকারী উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষা শিক্ষক আব্দুল মালেক, এমদাদুল হক খান, শাহজাহান কবির, জাহিদুল আলম, ইসলামাবাদ সিনিয়র মাদ্রাসার শারীরিক শিক্ষা শিক্ষক আমিরুল মোমেনীন, নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষা শিক্ষক মোঃ রহমত উল্লাহ। 

প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আবিদ আব্দুল্লাহ, রানার্স আপ গৌরীপুর আর.কে সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নূর-ইদরাক মীম ফুয়াদ। ‘খ’ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে ‘গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ওবাইদুল হক, রানার্স আপ হয়েছে নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোবাশশির ইসলাম জিহাদ’।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন