শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

Ads

শ্রীপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

সামসুল হক জুয়েল,গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠনে স্বজনপ্রীতি, অনিয়ম, দলীয় নিয়মনীতি উপেক্ষা এবং অসদাচারণের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রবিবার (২৩জানুয়ারী) বিকেলে উপজেলার মাওনা চৌরাস্তায় এ সংবাদ সম্মেলন করেন তেলিহাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল। 

লিখিত সংবাদ সম্মেলনে তিনি বলেন গত ৮ অক্টোবর নির্বাচনের মাধ্যমে শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক  ও সদস্য সচিব করা হয়। আহবায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে অভিযোগ করে বলেন তারা তাদের প্রতিদ্বন্ধি প্রার্থীদের ভোট দেয়ার অপরাধে প্রতিহিংসামূলক ভাবে বিভিন্ন ইউনিয়নের ৮জন সভাপতি ও সাধারণ সম্পাদককে আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করেনি। 

বিষয়টি লিখিতভাবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জানান বঞ্চিত নেতাকর্মীরা। বঞ্চিত নেতাকর্মীদের  আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করার জন্য জেলা আহবায়কের কাছে লিখিত সুপারিশ করেন মহাসচিব। এতে ২জনকে আহবায়ক কমিটিতে  অন্তর্ভুক্ত করা হলেও বাকী ৬জনকে বাদেই গত ১৯ জানুয়ারি সভা ডাকে আহবায়ক কমিটি। শুরু হয় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। 

ঘটনায় দলীয় ঘটনতন্ত্রের নিয়মনীতিকে উপেক্ষা করে আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত লিখত ভাবে দল থেকে বহিষ্কার করেন তাকে। 

আহবায়ক কমিটির নিয়ম-নীতির স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানান তিনি। 

সংবাদ সম্মেলনে দলের `গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ড করার দায়ে দলীয় নেতা কর্মীদের কাছে আহবায়ক ও সদস্য সচিবকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি'।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Section