শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

Ads

সরিষাবাড়ীতে পুন: নির্বাচনের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী (জামালপুর): 

চতুর্থ ধাপে অনুষ্ঠিত জামালপুরের সরিষাবাড়ীর কামরাবাদ ইউপি নির্বাচনে ভোটকেন্দ্রে দুর্নীতি মাধ্যমে বিজয়ী প্রার্থীকে পরাজিত ঘোষনার প্রতিবাদে এবং পুনঃভোট গননা ও পুনঃ নির্বাচনের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মানববন্ধন

সোমবার (৩ জানুযারি) সকাল সাড়ে ১০ টায় উপজেলার কামরাবাদ ইউনিযনের ৫নং ওযার্ড বাসীর ব্যানারে শূযাকৈর পূর্ব পাডা সডকে সাধারণ সদস্য প্রার্থী মিজানুর রহমান (মোরগ) প্রতীকের পক্ষে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী শেষে সমাবেশে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, মোরগ প্রতিকের প্রার্থী মিজানুর রহমান, নুর মেম্বার,কাদের মন্ডল,সাবিনা আক্তার,সোহেল রানা,কল্পনা বেগম,জয়ন্তী বেগম,ফাহিমা আক্তার, রওশন আরা বেগম প্রমুখ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন,পাঁচবাডী ডিগ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয ভোট কেন্দ্রে কারচুপির মাধ্যমে ইউপি সদস্য পদে  মোরগ প্রতিকের প্রার্থী মিজানুর রহমান ব্যাপক ভোট পেলেও তার এজেন্টদের কেন্দ্র হতে বের করে ফলাফল ঘোষনা না করে প্রস্থান করে দায়িত্বরত প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাগন। 

পরে মনগড়া ভাবে অপর প্রার্থী শহিদুল ইসলাম (ফুটবল) প্রতিক কে বিজয়ী ঘোষনা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষুব্ধ এলাকাবাসী পুন:রায় ভোট গননা ও পুন: ভোট গ্রহণের দাবি জানানো হয়। ‘একই সঙ্গে অসাধু প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা’।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Section