সংবাদ শিরোনাম:

6/trending/recent

Hot Widget

Type Here to Get Search Results !

নেত্রকোণায় বিদ্যালয় ভবন উদ্বোধন

এ কে  এম  আব্দুল্লাহ, নেত্রকোণা  ঃ

সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাসহ সকল ক্ষেত্রে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

বর্তমান যুগ প্রতিযোগিতার যুগ। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় প্রতিটি শিক্ষার্থীদের সুশিক্ষায় গড়ে তুলার লক্ষে প্রতিটি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নসহ শেখ রাসেল কম্পিউটার ল্যাব স্থাপন করা হচ্ছে। ‘স্কুলগামী সকল শিশু কিশোরদের বিদ্যালয়ে নিয়ে আসা এবং মানসম্মত শিক্ষা নিশ্চিত করার জন্য তিনি সকল ছাত্র, শিক্ষক, অভিভাবকদের প্রতি উদাত্ত আহ্বান জানান’।

তিনি আজ শনিবার দুপুরে নেত্রকোণা সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের মারাদিঘী গোলাম হোসেন উচ্চ বিদ্যালয়ের দুটি ভবন উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে অত্র বিদ্যালেয়র সহকারী শিক্ষক মোঃ ওয়াহাব মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, পৌর মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান, বিজ্ঞ পিপি এডভোকেট ইফতেখার উদ্দিন আহমেদ মাসুদ, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, বিদ্যালয়ের সাবেক সভাপতি বাংলাদেশ টি বোর্ডের জেনারেল ম্যানেজার বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন খান, মৌগাতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান খান আবুনি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মলয় কান্তি মজুমদার ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম জাহেদ আলীর ছেলে হুমায়ুন কবির প্রমুখ। 

জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মঞ্জুরুল আলম শরীফ জানান, ২ কোটি ৮৪ লক্ষ ৫৩ হাজার ৫ শত ৭৮ টাকা ব্যায়ে চার তলা একটি ভবন ও ৭১লক্ষ ২৫ হাজার টাকা ব্যায়ে একতলা ভবনের উপর দ্বিতীয় তলা ও তৃতীয় তলা ভবন নির্মান করা হয়। 

পরে ‘সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু বার্ষীক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরষ্কার বিতরণ করেন’। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Bottom