শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

ঝিনাইগাতীতে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

খোরশেদ আলম, ঝিনাইগাতী :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৪নং গৌরীপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ হাবিবুর রহমান মন্টু। 

ঝিনাইগাতী

রবিবার (২ জানুয়ারী) বিকালে বনগাঁও বাজারের নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মোঃ হাবিবুর রহমান মন্টু বলেন, “বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা” আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। 

আমি দলের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছি। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল ইসলাম (পলাশ) বিদ্রোহী প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। ‘তার পক্ষে ইউনিয়ন কমিটির সভাপতি আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক আব্দুছ ছালামসহ দলীয় নেতা কর্মির ‘। 

তিনি বলেন উপজেলা কমিটিকে বিষয়টি অবহিত করা হলেও  প্রয়োজনীয় কোন পদক্ষেপ নেয়া হয়নি। ফলে নৌকার বিজয় অনিশ্চিত হয়ে পড়ছে। তিনি বিদ্রোহীদের বিরুদ্ধে দলীয়ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।‘উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএমএ ওয়ারেজ নাইম বলেন, বিষয়টি নিয়ে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে। তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহন করা হবে’।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad