জবির প্রথম বর্ষের ক্লাস শুরু ০৮ মার্চ - Purbakantho

শিরোনামঃ

রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

জবির প্রথম বর্ষের ক্লাস শুরু ০৮ মার্চ

হারুন, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০২০-২১ সেশনের স্নাতক প্রথম বর্ষের ক্লাস শুরু হবে ৮ ই মার্চ । 

২৭ ডিসেম্বর(রবিবার) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ ও আইন অনুষদের ডিনদের আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক ডঃ সরকার আলী আককাস  এ তথ্য নিশ্চিত করেছেন

অধ্যাপক ডঃ সরকার আলী আককাস বলেন, ৮ ই মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের নতুন শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের অ্যাকাডেমিক কার্যক্রম শুরু হবে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে এখনো অনেকগুলো আসন ফাঁকা রয়েছে। অনেক শিক্ষার্থী ভর্তি বাতিল করছে অন্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য। আমরা ৮ ই মার্চের এর আগে ভর্তি কার্যক্রম শেষ করব। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান বলেন- বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২০২০-২০২১ সেশনের ক্লাস কার্যক্রম শুরূর নোটিশ এখনো প্রকাশিত হয়নি, `তবে ৮ই মার্চ থেকে সশরীরে ক্লাস কার্যক্রম শুরু হবে। `কালকের মধ্যে আমরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নোটিশ প্রকাশিত করবো'।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে `A B এবং C ইউনিটে ৯ম মেধা তালিকা থেকে বিভিন্ন বিভাগে বিদ্যমান শূন্য আসনে পূরণের লক্ষ্যে ভর্তি কার্যক্রম চলতেছে'।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন