সরিষাবাড়ীতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন - Purbakantho

শিরোনামঃ

শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

সরিষাবাড়ীতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী(জামালপুর): জামালপুরের সরিষাবাড়ীতে ৪ সাংবাদিকের ওপর হামলা চালিয়ে মোবাইল ক্যামেরা ও নগদ টাকা ছিনতাই করে নেয়ার ঘটনায় জড়িতদের বিচার ও গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। 

শনিবার দুপুর দেড়টায় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে দিগপাইত-সরিষাবাড়ী-তারাকান্দি মহাসড়কে  উপজেলা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সহ-সভাপতি মোহনা টিভি সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি এ এইচ এম এহসান,সাধারণ সম্পাদক আবুল হোসেন,দ্য মুসলিম টাইমস সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, আজকের বিজনেস বাংলাদেশ সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি কামরুল ইসলাম প্রমুখ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

মানবন্ধন থেকে বক্তারা সাংবাদিকের ওপর হামলা চালিয়ে মারধর, মোবাইল এবং নগদ অর্থ লুট ঘটনার সাথে জড়িত দের সনাক্ত করে অবিলম্বে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। 

উল্লেখ্য,গত ২৪ ফ্রেব্রুয়ারি সকালে যমুনা সার কারখানা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গেলে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের ৪ জন সাংবাদিকের ওপর হামলা চালায় কতিপয় ব্যক্তি ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন