পূর্বধলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি গঠন - Purbakantho

শিরোনামঃ

বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

পূর্বধলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি গঠন

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেত্রকোনার পূর্বধলা উপজেলা কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে পূর্বধলা সরকারি কলেজের জ্যেষ্ঠ প্রভাষক এমদাদুল হক বাবুলকে সভাপতি ও জেলা ইপিআই সুপারিয়েন্টেন্ড দীপক রঞ্জন সরকারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, মাকমুদুল আলম আলমগীর, রাশেদ খান সুজন ও মঈন উদ্দিন মামুন সহসভাপতি, চন্দন কুমার দাস ও সুকান্ত সরকার রঞ্জন যুগ্ম সম্পাদক, স্বপন সরকার সাংগঠনিক সম্পাদক, বাধন সরকার কোষাধ্যক্ষ, আবু তাহের প্রচার সম্পাদক, মকুল কায়সার দপ্তর সম্পাদক, মল্লিকা সিদ্দিকা নারী ও শিশু বিষয়ক সম্পাদক, মো. আল আমীন যুব ও ক্রীড়া সম্পাদক, বাবুল ঘোষ সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, শহীদুল ইসলাম আঙ্গুর প্রকাশনা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক,  সুধাংশু সরকার (ভিকন), নিরঞ্জন কুমার বাদুড়ী, মির্জা আব্দুল আজিজ রুবেন, ফজলুল হক বাবুল, এমদাদুল হক (জারিয়), মাজহারুল ইসলাম রানা, ফকির শাহ মোস্তাফিজ রাজিব, সুবল বনিক, বিশ্বজিৎ রায় চৌধুরী, লিটন সাহা, মো. মজিবুর রহমান, মো. আমিনুল ইসলাম, বিপ্লব সরকার, মো. হাবিবুর রহমান, সাদেকুর রহমান (বাচ্চু), মো. আব্দুর রাজ্জাক, কবি মো. হাসেন আলী ও আবুল কালাম কার্য নির্বাহী সদস্য। এ ছাড়া বীর মুক্তি যোদ্ধা একেএম সিদ্দিক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকারকে উপদেষ্টা এবং আব্দুর রহিম মাস্টারকে পৃষ্ঠপোষক করা হয়েছে।

এর আগে ২৯ জানুয়ারি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উপজেলা কমিটির আহবায়ক আব্দুর রহিম মাস্টারের সভাপতিত্বে নতুন কমিটি গঠন করা হয়। ৯ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কমিটি ওই কমিটিকে তিন বছরের জন্য অনুমোদন দেয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন