শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতায়, এক নারী আটক

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় পুলিশের ওপর হামলা চালিয়ে বুলবুল (২৮) নামের এক গ্রেপ্তারকৃত আসামিকে চিনিয়ে নিয়েছে আসামীর স্বজনরা। 

এ সময় হামলায় পূর্বধলা থানার এএসআই আমিনুল ইসলাম নামের এক পুলিশ সদস্য আহত হয়। ঘটনাটি ঘটেছে আজ শনিবার (২৬ ফেব্রুয়ারী) দুপুরে  উপজেলার পূর্ব ভিকুনিয়া গ্রামে। আসামী বুলবুল ওই গ্রামের মৃত ফজর আলী ছেলে। 

পুলিশ জানায়, শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুল কাদেরের নেতৃত্বে  এএসআই আমিনুল ইসলাম ও সালা উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে একটি মারামারি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বুলবুলকে পূর্ব ভিকুনিয়া গ্রামের জনৈক আশ্রাব আলীর বাড়ির পাশ থেকে গ্রেপ্তার করে ।

এ সময় খবর পেয়ে  আসামী বুলবুলের ভাই নজরুল ইসলাম (৪৮) মুঞ্জুরুল ইসলাম (৫০) ও বুলবুলের স্ত্রী মাহমুদা আক্তার মিতু (২৪)  পুলিশের পথরোধ করে তাদের ওপর হামলা চালিয়ে আসামী বুলবুলকে চিনিয়ে নেয়। এ সময় তাদের হামলায় এএসআই আমিনুল ইসলাম নামের এক পুলিশ সদস্য আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পূর্বধলা হাসপাতালে ভর্তি করে।

পূর্বধলা থানার অফিসার-ইনচার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক বুলবুলের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে আটক করে থানায় নিয়ে আসে এবং এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করেছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad