পূর্বধলায় প্রতিপক্ষের বাড়িতে হামলা-ভাংচুর, এক নারীসহ আহত-৫ - Purbakantho

শিরোনামঃ

রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

পূর্বধলায় প্রতিপক্ষের বাড়িতে হামলা-ভাংচুর, এক নারীসহ আহত-৫

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা: নেত্রকোনার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ ৫জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত  রাকিব মিয়া (১৮), বাবু মিয়া (১৪) ও লিমা আক্তার (৩০) নামের এক নারীসহ ৩জনকে পূর্বধলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা বাড়ি-ঘর ও আসবাবপত্র ভাংচুর করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করেছে এমন অভিযোগ আহত রাকিব মিয়ার বাবা আবিবুল হকের। 

স্থানীয় ও  পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামের মাইন উদ্দিনের ছেলে আবিবুল হকের সাথে দীর্ঘদিন যাবত প্রতিবেশী মৃত আব্দুল মালেকের ছেলে হেলাল মিয়া গংদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। 

একপর্যায়ে রোববার সকাল ৮টার দিকে বাড়ির সীমানা নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটির মধ্যে অতর্কিতভাবে প্রতিপক্ষের হেলাল মিয়া, হিমেল মিয়া, সাদেক মিয়া, কামাল মিয়া, জাহাঙ্গীর, আব্দুল কাদির, আব্দুল হেকিম, মোস্তফা, সমল মিয়া ও জনি মিয়া ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলাচালায়। এ সময় হামলাকারীরা আবিবুল হকের বসত ঘরেও ভাংচুর করে।

এ ব্যাপারে অভিযুক্ত আব্দুল হেকিমের সাথে কথা বললে, তিনি জানান, দুই পক্ষের কথা কাটাকাটি ও ঠেলা ধাক্কা হয়েছে মাত্র। বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেনি। 

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন