শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

নেত্রকোনায় এস এ পরিবহনে অভিযান, বিপুল পরিমান ভারতীয় মালামাল জব্দ

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা: নেত্রকোনায় জাতীয় গোয়েন্দা সংস্থা (এন এস আই) বুধবার রাত ৯টার দিকে জেলা শহরের মোক্তারপাড়াস্থ এস এ পরিবহন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস অফিসে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় প্রসাধনী সামগ্রী ও শিশু খাদ্য জব্দ করেছে। 

গোয়েন্দা সংস্থা জানায়, দীর্ঘদিন ধরে ভারত থেকে আসা চোরাইপন্য এস এ পরিবহন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস অফিসের মাধ্যমে নেত্রকোনা থেকে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে প্রেরণ করা হচ্ছে এমন তথ্য তাদের কাছে ছিল। এরই প্রেক্ষিতে এন এস আই গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। গত বুধবার সন্ধ্যার পর ১১বস্তা শাড়ী ঢাকার কাকরাইলে প্রেরণের জন্য মেমো কাটে। 

এ খবর পেয়ে এন এস আই অফিস জেলা প্রশাসনের সহায়তায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া উম্মুল বানিন এর নেতৃত্বে এস এ পরিবহন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস অফিসে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় প্রসাধনী ও শিশু খাদ্য জব্দ করে। এন এস আই অফিস আরো জানায়, পূর্বধলা উপজেলার আনোয়ার হোসেন নামক জনৈক ব্যবসায়ী প্রতি মাসে ১০/১২ বার কাপড় প্রেরণের নামে ভারতীয় প্রসাধনী পাচার করে আসছিল।

আনোয়ার হোসেনের মালামাল পার্সেল করতে আসা পূর্বধলা পাট বাজারের কদর খানের পুত্র মমতাজ উদ্দিনকে আটক করা হয়েছে।  জব্দকৃত মালামালের সিজার লিস্ট তৈরী করা হচ্ছে। পরবর্তীতে এ ব্যাপারে মামলা করা হবে। 

এ ব্যাপারে নেত্রকোনা এস এ পরিবহনের ম্যানেজার ফারুক আহমেদের সাথে কথা বললে তিনি জানান, পূর্বধলার ব্যবসায়ী আনোয়ার হোসেন মাসে ১০/১২ বার নিজের মোবাইল নাম্বার দিয়ে ঢাকায় মালামাল প্রেরণ করে। শাড়ী কাপড়ের আড়ালে তিনি যে ভারতীয় অবৈধ পণ্য প্রেরণ করে তা আমার জানা ছিল না। ‘আমাদের এখানে মালামাল পরীক্ষা করার কোন যন্ত্র নেই। কাস্টমাররা যা বলে তাই বিশ্বাস  করে প্রেরণ করি’। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad